শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পিছিয়ে গেল ‘চেহরে’ মুক্তির তারিখ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ১:২২ পিএম

‘চেহরে’ নিয়ে দর্শকের উত্তেজনা ছিল তুঙ্গে। একসঙ্গে পর্দায় জনপ্রিয় দুই তারকাকে দেখার আনন্দে অধীর আগ্রহে অপেক্ষারত ছিলেন অনুরাগীরা। কিন্তু হটাৎ এক সিদ্ধান্তে মন খারাপ ভক্তদের। সমগ্র ভারতে করোনা-গ্রাফ ঊর্ধমুখী। সেই কারণেই ছবির রিলিজ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিলেন প্রযোজক।

এই সিনেমা আসলে ‘বিগ টিকিট মুভি’। তারকা থেকে পরিচালক সকলের কাছেই একটা চ্যালেঞ্জিং বিষয়। এই ছবি নিয়ে প্রযোজক আনন্দ পণ্ডিত যথেষ্ট আশাবাদী ছিলেন। করোনা পরিস্থিতিতে দর্শককে হলমুখী করতে হলে এই রকমই একটি ছবির জন্য অপেক্ষা করছিলেন প্রযোজক এবং সিনেমা হলের মালিকরা। কিন্তু সেই আশা দমিয়ে দিল করোনা

প্রথমে ঠিক ছিল, ৯ এপ্রিল সমগ্র ভারতে মুক্তি পাবে ‘চেহরে’। কিন্তু আপাতত পিছিয়েই গেল এই ছবির মুক্তি। এই সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করছেন অমিতাভ বচ্চন এবং ইমরান হাসমি। এই প্রথম দু’জনে একসঙ্গে কাজ করছেন। এছাড়াও রয়েছেন ধৃতিমান চট্টোপাধ্যায়, রঘুবীর যাদব এবং আরও অনেকে। পরিচালনার দায়িত্বে রয়েছেন রুমি জাফরি। তবে ছবি কবে রিলিজ হবে এই নিয়ে এখনও কিছু জানাননি প্রযোজক।

সমগ্র ভারতে করোনা সংক্রমণ ফের হু হু করে বাড়ছে। অনেক জায়গায় আবার নতুন করে লক ডাউন করা হয়েছে। সঙ্গে চলছে নাইট কার্ফু। ইতিমধ্যে মহারাষ্ট্রের বেশ কিছু জায়গায় লক ডাউন জারি করা হয়েছে। কারণ সেখানে লাফিয়ে বাড়ছে করোনা। এদিকে শুরু হয়েছে টিকাকরণও। তার সঙ্গেই পাল্লা দিয়ে বাড়ছে করোনা-গ্রাফ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন