ঢাকা, বুধবার, ১৯ মে ২০২১, ০৫ জৈষ্ঠ্য ১৪২৮, ০৬ শাওয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি নেতা মিনুসহ চারজনের বিরুদ্ধে পরোয়ানা

রাষ্ট্রদ্রোহ মামলা

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

রাজশাহীতে মিনুসহ চার বিএনপি নেতার নামে রাষ্ট্রদ্রোহ মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত। গতকাল বুধবার এ পরোয়ানা জারি করা হয়। সেসাথে মামলার পরবর্তী তারিখ আগামী ২৬ এপ্রিল ধার্য করা হয়।
মামলায় আসামিরা হলো- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনু, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল ও নগর বিএনপিসাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন।
এর আগে, গত মঙ্গলবার সকালে রাজশাহীর আদালতে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনুসহ দলটির চার নেতার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা দায়ের করেন-রাজশাহী মহানগর আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো. মুসাব্বিরুল ইসলাম। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুকে নিয়ে অশোভন বক্তব্য দেয়ার অভিযোগে গত ৯ মার্চ রাজশাহী জেলা ম্যাজিস্ট্রেটের আবেদন করেছিলেন। ওই মামলার আবেদনের অনুমতি দিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।
উল্লেখ্য , গত ২ মার্চ রাজশাহীর মাদরাসা ময়দান সংলগ্ন নাইস কনভেনশন সেন্টারে বিএনপির বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হয়। সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুকে নিয়ে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, সাবেক মেয়র ও নগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুলসহ অন্যান্য বিএনপি নেতারা অশোভন ও উসকানিমূলক বক্তব্য দেন বলে অভিযোগ ওঠে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন