শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হেফাজতের দেশবিরোধী কর্মকান্ডের নিন্দা কুবি শিক্ষক সমিতির

কুবি থেকে মেহেদী হাসান মুরাদ | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ৫:৪৬ পিএম

স্বাধীনতার সূবর্ণজয়ন্তীতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরকে কেন্দ্র করে দেশের বিভিন্ন স্থানে হেফাজতে ইসলামের কর্মকান্ডের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে শাস্তির দাবি করেছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি। বৃহস্পতিবার শিক্ষক সমিতির সভাপতি ড. মো: শামীমুল ইসলাম ও সাধারণ সম্পাদক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দীন স্বাক্ষরিত এক বিবৃতিতে এ প্রতিবাদ জানান তারা।

বিবৃতিতে বলা হয়, দেশব্যাপী হেফাজতের মৌলবাদী তান্ডবে, রাষ্ট্রীয় সম্পত্তির ক্ষতি, অগ্নিসংযোগ, নৈরাজ্য সৃষ্টি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ও প্রতিকৃতি ভাঙচুর, সাধারণ মানুষের উপর হত্যাযজ্ঞ চালিয়ে জনমনে আতংক সৃষ্টি করেছে হেফাজতে ইসলাম।

বিবৃতিতে আরো বলা হয়, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বিদেশের বিভিন্ন রাষ্ট্রের সাথে দেশের উন্নয়নের বিভিন্ন চুক্তি স্বাক্ষরিত হয়, যা দেশের উন্নয়নকে ত্বরান্বিত করবে। হেফাজতে ইসলাম এই উন্নয়নের অগ্রগতিকে বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। জাতির পিতার ভাস্কর্যে আঘাত করে তারা দেশের সার্বভৌমত্ব, উন্নয়ন ও অগ্রগতিকে ধ্বংস করতে চায়। কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি এহেন ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা, প্রতিবাদ ও ধিক্কার জানায়। এছাড়াও শিক্ষক সমিতি এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দ্রæত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে শাস্তির দাবি জানায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Khokon ১ এপ্রিল, ২০২১, ৬:৪৯ পিএম says : 0
Akmatro awami league eai prithibite eakta ashcharjjo shorkari dol je naki manusher voye vin deshi netar sahajjo lage khomotai thakte. Diner vote rate dia batterir dam baraice awami league.
Total Reply(0)
Ruhul hoq ১ এপ্রিল, ২০২১, ৬:৫২ পিএম says : 0
Awami netara nijer dosh truti onner ghare chapaia jonogoner drishti shorate chan, kintu eai dhororoner shishu shulov hashshokor kotha barta eai desher shadharon manush jane. Chotto shishurao bujhe awamider jottoshob vondami.
Total Reply(0)
Saifullah ১ এপ্রিল, ২০২১, ৭:০০ পিএম says : 0
শান্তিপূর্ণ আন্দোলন হয়েছিল! কারা অরাজকতা সৃষ্টি করেছে, দেশের জনগণ ভাল করে যানে। এখানে কোন সরকার বিরোধী আন্দোলন ছিল না! বাংলাদেশের ইতিহাস সাক্ষী দেয়,এদেশের রাজনৈতিক নেতা নেত্রীদের সমাপ্তিটা হয় নিষ্ঠুর!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন