মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ইনস্টাগ্রাম পোষ্ট ঘিরে রোহমান-সুস্মিতার বিচ্ছেদের গুঞ্জন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২১, ১০:৫১ এএম

প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন শুধুমাত্র সৌন্দর্যের দিক দিয়ে নয় একজন মানুষ হিসেবেও সকলের মনে আলাদা জায়গা করে রেখেছেন। দুই কন্যাকে নিয়ে তিনি রয়েছেন তার প্রেমিকের সঙ্গে রয়েছেন লিভ ইন রিলেশনে। সারা জীবন মেয়েদের আত্মনির্ভর হবার জন্য জোর দিয়েছেন তিনি। তার কথায় শুধুমাত্র সচেতনতা এবং চিরাচরিত ধারণাকে চ্যালেঞ্জ করে আমাদের বেরিয়ে আসতে হবে। জীবনে জিততেই হবে আমাদের।

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় সুস্মিতা সেনের একটি পোস্ট ঘিরে প্রেমিক রোহমান শলের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন তৈরি হয়েছে। ইনস্টাগ্রাম নোটে সুস্মিতা সেন লেখেন যে, যখন আমরা আমাদের জীবনের ক্ষত সারানোর চেষ্টা করে থাকি, তখন এমন কিছু পরিস্থিতি তৈরি হয়ে যায় যে সেটি আরও একবার আমাদের নতুন করে ক্ষতির দিকে এগিয়ে নিয়ে যায়। পুনরায় আমরা সেই পথে হেটে যাই যেখানে আমাদের কেউ আঘাত করতে পারবে অথবা নিজেকে সম্পূর্ণ পাল্টে দিয়ে আমরা যাতে কেউ আমাদের আঘাত না করতে পারে।

ভিয়েনা ফেরাউনের উদ্বৃত্ত করে সুন্দরী লেখেন যে, আমাদের কাজ আরও সচেতন হওয়া এবং নিজেদের ভালোবাসার মধ্য দিয়ে এমন একটি পথ অবলম্বন করা যাতে চিরকাল মাথা উঁচু করে বাঁচতে পারি আমরা। জীবনে যাতে কেউ আমাদের কষ্ট না দিতে পারে।

ছবিটি পোস্ট এর পাশাপাশি তিনি ক্যাপশনে লিখেছেন যে, যতক্ষণ না আমরা সচেতন ও তার সঙ্গে আমাদের অজ্ঞানতাকে ভেঙে ফেলে বেরিয়ে আসতে পারছি, ততদিন বারবার খারাপ জিনিসের পুনরাবৃত্তি হবে। তাই অবশ্যই আমাদের সেগুলি ভেঙে বেরিয়ে আসতে হবে। সেগুলি আমাদেরকে ভেঙে ফেলার আগে, নিজেকে ভালবাসতে হবে।

প্রসঙ্গত, ২০১৮ সাল থেকে মডেল রোহমান শলের সঙ্গে সম্পর্কে রয়েছেন সুস্মিতা। তবে প্রথম থেকেই অভিনেত্রী নিজের এই সম্পর্কের কথা লুকাননি। এমনকি সুস্মিতার দুই মেনে রেনে এবং আলিশা সহ পরিবারের অন্যান্যদের সঙ্গেও রোহমানের সম্পর্ক বন্ধুত্বপূর্ণ। দীর্ঘদিন লিভ ইন রিলেশনে থাকার পর অবশেষে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন সুস্মিতা সেন। সর্বশেষ আরিয়া ছবিতে দেখা গেছে তাকে। এখানে কেন্দ্রীয় চরিত্রে দেখা গিয়েছিল তাকে অভিনয় করতে। এই ওয়েবসাইটের মাধ্যমে ডিজিটাল প্লাটফর্মে প্রবেশ হয়েছিল তার। বর্তমানে দ্বিতীয় সিজনের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছে সুস্মিতা সেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন