ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯ বৈশাখ ১৪২৮, ০৯ রমজান ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে বরুন-নাতাশা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ১১:৫৮ এএম

ভারতের অরুণাচল প্রদেশের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন অভিনেতা বরুন ধাওয়ান ও তার স্ত্রী নাতাশা দালাল। অরুণাচল প্রদেশের তিরাপ ও লংলিয়াং জেলায় অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতি পূরণ ও ত্রাণের জন্য এক লক্ষ টাকা দান করেছেন বরুন ও নাতাশা। অরুণাচলের লোয়ার সুবানসিরি জেলার জিরো শহরের ডেপুটি কমিশনার সোমচা লোয়াং এর হাতে এক লক্ষ টাকা অনুদান তুলে দেন বরুন ও নাতাশা। তাদের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়ে যায়। নবদম্পতির এই কাজের প্রশংসা করছে নেটিজেনরা।

ভারতীয় সংবাদমাধ‍্যম সূত্রে খবর, মার্চে লংলিয়াং গ্রামে এক ভয়াবহ অগ্নিকান্ডে এক ছয় বছরের শিশু সহ দুজন মানুষ মারা যান। আর এই মুহূর্তে অরুণাচলে আগামী ছবি ‘ভেড়িয়া’র শুটিং করছেন বরুন। তবে সদ্য বিবাহিত স্ত্রীকে মুম্বাইয়ে একা রেখে যাননি বরুণ। নাতাশাকেও সঙ্গে করে অরুণাচলপ্রদেশ নিয়ে গিয়েছেন বরুণা। শ্যুটিংয়ের ফাঁকেই তারা একান্তে বেশকিছুটা সময়ও কাটাচ্ছেন।

'ভেড়িয়া' ছবিতে বরুণের বিপরীতে দেখা যাবে কৃতি শ্যাননকে। ২০১৫ সালে 'দিলওয়ালে'র পর এটা বরুণ-কৃতির দ্বিতীয় ছবি। ছবির পরিচালক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এবছরের শেষের দিকে ছবিটি মুক্তি পাওয়ার কথা। ভাইরাল ছবিগুলিতে বরুন নাতাশার সঙ্গে কৃতি ও ছবির পরিচালক অমর কৌশিককেও দেখা গিয়েছে।

উল্লেখ্য বছরের শুরুতেই ছোটবেলার প্রেম নাতাশা দালালে কে বিয়ে করেন বরুন। আলিবাগের বিলাসবহুল বিচ রিসর্ট এদিন সেজে উঠেছিল বরুন ও নাতাশার রাজকীয় বিয়ের জন্য। সকাল থেকেই ছিল সাজো সাজো রব। হলদি ও মেহেন্দি সেরেমনির পর সন্ধ‍্যায় বিবাহবন্ধনে আবদ্ধ হন বরুন নাতাশা। বিয়ে নিয়ে প্রথমে ঢাক ঢাক গুড়গুড় করলেও পরে নিজেই সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি শেয়ার করেন বরুন। নাতাশার সঙ্গে সাত পাকে ঘোরার ছবিও পোস্ট করেন তিনি। তারপর থেকেই একে একে গায়ে হলুদ অনুষ্ঠান বা হলদি সেরেমনি ও মেহেন্দি অনুষ্ঠানের ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেন বরুন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন