ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

বলিউডের নবাগতদের পরামর্শ দিলেন রানি মুখার্জী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ১:৫১ পিএম

২৫ বছর তো সময়টা কম নয়। সদ্য বলিউডে ক্যারিয়ারের ২৫ বছর পেরিয়ে গেলেন রানি মুখার্জী। এমন অভিনেত্রীর পরামর্শ তো ফেলনা নয়। যাঁরা ফিল্ম ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ার তৈরি করতে চান, তাদের জন্য বিশেষ পরামর্শ দিয়েছেন রানি।

নতুনদের জন্য রানির পরামর্শ, যদি সত্যিই এই কাজের প্রতি ভালবাসা থাকে এবং কেউ কঠিন পরিশ্রম করতে রাজি থাকেন, তাহলেই এই ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ার তৈরির কথা ভাবা উচিত। “দর্শকের ভালবাসা পেলে গ্ল্যামার, সাফল্য, নাম এমনিই হবে। একমাত্র দর্শক এবং ভক্তদের প্রতি অনুগত থাকতে হবে” বললেন রানি।

রানির কথায়, “ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা পাওয়া একেবারেই সহজ নয়। খুবই কঠিন পেশা। একবার প্রতিষ্ঠিত হয়ে গেলে দর্শকের অনেক প্রত্যাশা পূরণ করতে হয়। বিভিন্ন পরিস্থিতিতে কাজ করাও সহজ নয়। অনস্ক্রিন গ্ল্যামারাস মনে হলেও বাস্তবে এই ইন্ডাস্ট্রিতে কাজ করা বেশ কঠিন।”

২৫ বছরের বলিউডি ক্যারিয়ারে একের পর এক বক্স অফিস হিট ছবি উপহার দিয়েছেন রানি। ছবি বাছাইয়ের ক্ষেত্রে চিত্রনাট্য এবং তার চরিত্র, রানির কাছে গুরুত্ব পায় বলে জানিয়েছেন। ফলে অনেক ভেবেচিন্তে ছবি বাছাই করেন। তবে মেয়ে আদিরা তার প্রথম প্রায়োরিটি। মেয়ে এবং সংসার ব্যালেন্স করে কাজ করছেন তিনি। আপাতত তার ঝুলিতে রয়েছে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র মতো ছবি। এই ইন্ডাস্ট্রি নিয়ে সাধারণ মানুষের অনেক ভুল ধারণা রয়েছে। শুধুমাত্র গ্ল্যামারের মোহে অনেকে অভিনয় করতে আসেন। তা যে একেবারেই ভুল, নতুনদের প্রথমেই সে বিষয়ে সাবধান করে দিলেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন