ঢাকা, বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮, ২৩ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ঢাকা-আরিচা মহাসড়কে যানজট

তদারকি নেই হাইওয়ে পুলিশের

ধামরাই( ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ৭:০৮ পিএম

ঢাকা-আরিচা মহাসড়কের ঢাকার ধামরাইয়ে কালামপুর থেকে নবীনগর পর্যন্ত প্রায় ২০ কি.মি. রাস্তায় যানজটের সৃষ্টি হয়। কি কারণে এই যানজটের সৃষ্টি হয়েছে তা কেউ বলতে পারছে না।

তবে ঢাকা আরিচা মহাসড়কের হাইওয়ে পুলিশের কর্মকর্তাদের দেখা যায় নি এবং কি কারণে যানযট সৃষ্টি হয়েছে তা পুলিশের কর্মকর্তারা ও বলতে পারেননি ।
আজ রবিবার (১১ এপ্রিল) দুপুরের দিকে ধামরাইয়ের ঢাকা-আরিচা মহাসড়কে কালামপুর থেকে নবীনগর পর্যন্ত এ যানজট সৃষ্টি হয়েছে।তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত মহাসড়কের যানযট নিরসন হয়নি।

দেখা যায়, দুপুরের পর থেকেই বেশিরভাগ চালকদের অসচেতনতার কারণে এই যানজটের কবলে পড়েছে হাজারো যাত্রী বা সাধারণ মানুষ। মহাসড়কের প্রায় ২০ কি.মি. যানযট ।

সড়কে প্রায় ৪ লেনে গাড়ি চলাচল করছে। যে যেভাবে পারছে আগে যাওয়ার প্রতিযোগীতায় ব্যস্থ পরিবহনের চালকরা । বেশিরভাগ চালকরাই উল্টো পথে গাড়ি চালাচ্ছে। তবে যানজট নিরসনে পুলিশের কোন তৎপরতা দেখা যায় নি। তবে প্রতিনিয়তই হচ্ছে এই যানযট।
এক দিকে ধীর গতিতে চলছে মহাসড়কের কাজ,অপরদিকে যানবাহনের প্রতিযোগীতা।

তবে সাধারণ জনগণের দাবি, কিছু পরিবহন চালকরা রাস্তার মাঝ খানেই পরিবহন ঘুরাতে থাকার কারণে যানযট লেগে থাকে। তারা অন্যের কথা চিন্তা না করে সুযোগ পেলেই গাড়ি টান দিয়ে চলে যায়। এর ফলে যানযট লেগে যায়। ভোগান্তিতে পড়তে হয় সাধারণ জনগণের।
এবিষয়ে সাভার হাইওয়ে থানার পুলিশের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে পাওয়া যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন