ঢাকা, মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮, ২৮ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কচুয়ায় সাচার বাজারে লকডাউনেও তীব্র যানযট

রাস্তা দখল করে অবৈধ দোকান ও গাড়ি পার্কিং

কচুয়া (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২১, ১:৪৩ পিএম

কোনো জেলা শহর কিংবা উপ-শহর নয় তবুও যানযট নিত্যদিনের। ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে কাছাকছি হওয়ায় চাঁদপুরের কচুয়ার একমাত্র সড়কপথ বিধায় সাচার বাজার ঘেষে যেতে হয় সকল যানবাহন। বিকল্প সড়ক না থাকায় অতি প্রাচীনকাল থেকেই এ সড়ক দিয়ে প্রতিদিন শতশত যানবাহন যাতায়াত করে থাকে। বিশেষ করে কচুয়া-সাচার-গৌরিপুর সড়কটি সম্প্রতি প্রশস্তকরণ ও বাক সরলীকরণ করায় দেশের দক্ষিন অঞ্চলের নোয়াখালী,লক্ষীপুর ও লাকসামগামী বিভিন্ন যানবাহন সময় অর্থ সাশ্রয় হওয়ায় এই সড়ক দিয়ে চলাচল করছে।
তবে সরেজমিনে যানযট থেকে দেখে যেন বুঝার উপায় নেই দেশে এখন লকডাউন চলছে। নেই কোনো স্বাস্থ্যবিধির বালাই। যার যার ইচ্ছা মতো চলছে গাড়ি।
কচুয়ার প্রবেশপথ সাচার বাজারে গত তিনদিন টানা দীর্ঘ যানযটের লাইন পড়ে রয়েছে। বাজারের এক শ্রেনীর অসাধু ব্যবসায়ী,সিএনজি ও অটো চালকরা অবৈধ ভাবে রাস্তা দখল করে ব্যবসা পরিচালনা ও গাড়ি পার্কিং করায় এ যানযটের মূল কারণ বলে অভিযোগ যাত্রী ও দুরপাল্লাগামী চালকদের। ফলে দীর্ঘ ১ কি.মি যানযট সৃষ্টি হওয়ায় দুর-পাল্লাগামী যাত্রীরা চরম ভোগান্তিতে পড়েছে। তারা সাচার বাজারের অবৈধ দোকানপাট ও সিএনজি স্টেশন উচ্ছেদের দাবি জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন