মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘পাঠান’-এর সেটে করোনার হানা, কোয়ারেন্টাইনে শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২১, ১০:৩৪ এএম

অক্ষয় কুমার অভিনীত বিগবাজেট ছবি ‘রামসেতু’র পর এ বার করোনার হানা শাহরুখ খানের কামব্যাক ছবি ‘পাঠান’ ছবির সেটেও। সূত্র বলছে, ‘পাঠান’ ছবির এক ক্রু মেম্বার নাকি করোনায় আক্রান্ত হয়েছেন। শাহরুখ খান তার ‘ক্লোজ কন্ট্যাক্ট’-এ আসার কারণে আপাতত নিজেকে কোয়রান্টিন করে রেখেছেন কিং খান। যে ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন তিনিও আইসোলেশনেই রয়েছেন। এই ঘটনার জেরে বন্ধ হয়ে গেছে 'পাঠান' ছবির শুটিং।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবির শুটিং শুরু হয়েছিল ২০২০-র নভেম্বর মাসে। ছবিতে শাহরুখ ছাড়াও রয়েছেন ডিম্পল কাপাডিয়া, দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহম। ছবিতে গেস্ট অ্যাপিয়ারেন্সে থাকছেন সালমান খান। এমনকী, ছবির ক্লাইম্যাক্সে শাহরুখের সঙ্গে দুর্ধর্ষ অ্যাকশন ও তাক লাগিয়ে দেওয়া সব স্টান্ট করার কথা আছে সালমানের। দুবাইয়ের শ্যুটিং শেষ। মুম্বাইয়ের শিডিউল শেষ করার আগেই বিপত্তি। মাথা চাড়া দিয়ে উঠল করোনার সেকেন্ড ওয়েভ। যদিও শাহরুখের তরফ থেকে এখনও কোনও তথ্য প্রকাশ করা হয়নি তার কোয়ারেন্টিনে যাওয়া নিয়ে।

প্রসঙ্গত, ২০১৮ সালে ‘জিরো’ ছবিতে শেষ দেখা গিয়েছিল শাহরুখকে। কিন্তু সেই ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। সমালোচিত হয় শাহরুখের অভিনয়। তাই ছবি থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন কিং খান। জানিয়েছিলেন, ভালো স্ক্রিপ্ট আসা অবধি অপেক্ষা করবেন। অবশেষে শাহরুখ ভক্তদের মনে আশার আলো জাগিয়েছিল ‘পাঠান’!

উল্লেখ্য কিছুদিন আগেই করোনার থাবায় বন্ধ হয়ে গিয়েছিল 'রামসেতু' ছবির শুটিংও। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করা অক্ষয় কুমার আক্রান্ত হয়েছিলেন করোনায়। এরপর ওই সেটের একসঙ্গে ৪৫ জন সদস্য করোনায় আক্রান্ত হয়। আপাতত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন অক্ষয়, এমনটাই জানিয়েছেন তার স্ত্রী টুইঙ্কেল খান্না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন