ঢাকা, শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮, ২৫ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কেরানীগঞ্জে লক ডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে আইন শৃঙ্খলা বাহিনী

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২১, ৬:২৩ পিএম

ঢাকার কেরানীগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত সাতদিন ব্যাপী লকডাউনের প্রথমদিনে আইন শৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে থাকে। সকাল থেকেই আইন শৃঙ্খলা বাহিনী রাজধানীর প্রবেশ মুখে হাসনাবাদ এলাকায় প্রথম বুড়িগঙ্গা সেতু, কদমতলী এলাকায় দ্বিতীয় বুড়িগঙ্গা সেতু এবং ঘাটারচর এলাকায় বছিলা সেতুতে ব্যারিকেড বসিয়েছেন।

এসময় তারা শুধু পণ্যবাহী যানবাহন, বিভিন্ন রোগী বহনকারী গাড়ি ও জরুরী সেবাদানকারী যানবাহন ছাড়া অন্যান্য কোন গাড়ি রাজধানীতে প্রবেশ করতে দেয়নি এবং রাজধানী থেকে কোন গাড়ি কেরানীগঞ্জেও প্রবেশ করতে দেয়নি। এমনকি প্রয়োজন ছাড়া কোন মানুষকেও অযথা রাস্তায় ঘোরাঘুরি করতেও দেয়নি। লকডাউন চলাকালীন সময়ে ঢাকা-মাওয়া মহাসড়কসহ অন্যান্য জনগুরুত্বপুর্ন সড়কে কোন যানবাহন চলাচল করতে দেখা যায়নি। এছাড়া অটোসহ রিকসা চলাচলেও আইন শৃঙ্খলা বাহিনীর নিয়ন্ত্রণে ছিল।

সরকারের নির্দেশনা মোতাবেক কয়েকটি বাজার ছাড়া অন্যান্য সকল দোকান-পাট, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকে। সমস্ত ব্যাংকগুলোর শাখা খোলা থাকলেও সেখানে গ্রাহকের উপস্থিতর সংখ্যা ছিল খুবই কম। এদিকে আইন শৃঙ্খলা বাহিনী মহল্লা,পাড়া ও অলিগলিতে মাইকিং করে লকডাউন পালনে এলাকাবাসীদের সচেতন করছেন।

এব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, সরকারের নির্দেশনা মোতাবেক আমরা কাজ করে যাচ্ছি। করোনা ভাইরাসের হাত থেকে মানুষজনকে সচেতন করতে আমরা নিরলসভাবে এলাকায় এলাকায় মাইকিং করছি। সরকারের দেয়া নির্দিষ্ট সময়ের পরেই সকল বাজার-ঘাট ও দোকান-পাট,ব্যবসা-বাণিজ্য বন্ধ করে দেয়া হচ্ছে। আমি কেরানীগঞ্জবাসীকে অনুরোধ করব সরকার ঘোষিত এই লকডাউন মেনে সবাই যেন যার যার ঘরে থাকেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন