শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরে শতবর্ষী নারী ধর্ষণের অভিযোগে যুবক আটক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২১, ৯:০৩ পিএম

যশোরে শত বছর বয়সী এক নারীকে ধর্ষণ এবং মারপিট করে গুরুতর আহত করার অভিযোগে রুবায়েত (২২) নামে এক যুবক আটক হয়েছে। সে রুদ্র পুর গ্রামের আব্দুল ওহাবের পুত্র।

বৃহস্পতিবার আহত বৃদ্ধার শরীরে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে। বৃদ্ধার বাড়ি যশোর শহরতলীর চাঁচড়া ইউনিয়নের সাড়াপোল কারিকরপাড়া।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার আরিফ আহম্মেদ বলেন, বৃদ্ধাকে ধর্ষণ করা হয়েছে কি না তা পরীক্ষার জন্য আলামত সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার রিপোর্ট এলে বিস্তারিত জানানো যাবে।

এ ব্যাপারে চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইনসপেক্টর রকিবুজ্জামান বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসেছি। পুলিশ বিষয়টি গভীরভাবে খতিয়ে দেখছে। যশোর কোতোয়ালি থানার ইনসপেক্টর (তদন্ত) শেখ তাসমিম আহমেদ জানান, ধর্ষণের অভিযোগে অভিযুক্ত রুবায়েতকে আটক করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack Ali ১৫ এপ্রিল, ২০২১, ৯:৫৩ পিএম says : 0
We are responsible because our country is not rule by Qur'an, when a country is not by the Law of creator then Iblees take over that country, O'Muslim, are you blind? in our country government including general people is committing heinous sins which Ibless will shy away from committing these sins.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন