শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরে আন্তঃজেলা চোর চক্রের ৬ সদস্য আটক, ১০টি চোরাই মোটরসাইকেল উদ্ধার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ৯:৪৩ পিএম

যশোর বিবি পুলিশ আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের ছয় সদস্যকে আটক করেছে। তাদের কাছ থেকে ১০টি চোরাই মোটরসাইকেল, এক জোড়া হ্যান্ডক্যাপ ও ছয়টি বিশেষ পদ্ধতিতে তৈরি করা মাস্টার চাবি উদ্ধার করা হয়েছে। শুক্রবার যশোর ও ফরিদপুরে অভিযানে তাদের আটক করা হয়। শনিবার সন্ধ্যায় জেলা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

আটককৃতরা হলেন- সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার শংকরপুর গ্রামের জব্বার আলীর ছেলে ইয়ার আলী (৩২), যশোরের শার্শা উপজেলার কাজীরবেড় এলাকার আমিন হোসেনের ছেলে তহিদুল ইসলাম (৩১), ঝিকরগাছা উপজেলার রঘুনাথপুর ডাঙ্গী গ্রামের সলেমানের ছেলে নাজমুল ইসলাম (২১), ফরিদপুর জেলা সদরের মৃগা দক্ষিণপাড়ার সিরাজুল ইসলামের ছেলে শরিফুল ইসলাম ওরফে সজল মোল্লা (২৭), কৃষ্ণনগর গ্রামের আবদুল খালেক খানের ছেলে জাকির হোসেন (৩১), বাহাদুরপুর গ্রামের আবদুল হাকিম মোল্লার ছেলে ইলিয়াস মোল্লা (৪০)।

যশোর জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, শুক্রবার কোতয়ালি থানার হামিদপুর এলাকা থেকে এজাহারনামী পলাতক আসামি তহিদুল ইসলাম ও ইয়ার আলীকে গ্রেফতার করে ডিবি পুলিশ। তাদের ভাড়া বাসা থেকে পুলিশের মনোগ্রাম সম্বলিত এক জোড়া হ্যান্ডকাপ, ছয়টি মাস্টার চাবি ও দুটো মোটরসাইকেল উদ্ধার করা হয়। আসামি তহিদুল ও ইয়ার আলীকে নিয়ে অভিযান পরিচালনা করে যশোরের শার্শা ও ঝিকরগাছা থানা এলাকা থেকে চোর চক্রের সদস্য নাজমুলকে গ্রেফতার ও ছয়টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

পরবর্তীতে তাদের তথ্য মতে ফরিদপুর কোতোয়ালি থানা এলাকা থেকে একই চোর চক্রের সদস্য শরিফুল, জাকির, ইলিয়াসকে আটক করা হয়। তাদের দখল থাকা দুটো মোটরসাইকেল উদ্ধার উদ্ধার করা হয়।

আসামিরা সংঘবদ্ধভাবে দেশের বিভিন্ন জেলায় মোটরসাইকেল চুরি করে আসছিল। পুলিশের হ্যান্ডকাপের বিষয়ে আসামি ইয়ার আলী জানায় সাতক্ষীরা জেলার শ্যামনগর থানাধীন খানপুর এলাকায় একটি মাছের ঘেরের পাড় হতে নীল রংয়ের পালসার চুরি করে, মোটরসাইকেলে থাকা ব্যাগে হ্যান্ডকাপটি ছিল। সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করে জানা যায় শ্যামনগর থানায় কর্মরত একজন পুলিশ অফিসারের মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় যশোর কোতোয়ালি থানায় নিয়মিত মামলা দায়ের হয়েছে। আসামিদের বিরুদ্ধে ইতোপূর্বে একাধিক চুরি, ছিনতাই মামলা রয়েছে।

এ অভিযানে নেতৃত্ব দেন যশোর জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (নিঃ) রূপণ কুমার সরকার পিপিএম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন