বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ঈদে মিথিলার ‘কাপল অব দ্য সিটি’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২১, ১১:২৯ এএম

ব্যস্ততার কারণে অভিনয়ে নিয়মিত সময় দিতে পারেন না ছোটপর্দার প্রিয় মুখ মডেল ও অভিনেত্রী মিথিলা। তবে বছরের বিশেষ বিশেষ দিনগুলোতে চেষ্টা করেন তিনি, বিশেষ করে ছুটির দিনগুলোর সময়টাকে অভিনয়ে কাজে লাগাতে। সেই চেষ্টারই প্রতিফলন হিসেবে এবারের ঈদে ছোটপর্দার এই সময়ের আলোচিত অভিনেতা ইরফান সাজ্জাদের বিপরীতে অভিনয় করেছেন ‘কাপল অব দ্য সিটি’ নামের একটি নাটকে। এটি রচনা ও পরিচালনা করেছেন প্রীতি দত্ত।

নির্মাতা প্রীতি দত্ত বলেন, কিছুটা অস্থির সময়ে নবদম্পতি ঘুরে বেড়াচ্ছেন এ শহরে। তাদের কাছে শহরে ঘুরে বেড়ানোর আনন্দই মুখ্য হওয়ার কথা। কিন্তু তাদের আনন্দ কিছুটা ব্যতিক্রম। হওয়ারই তো কথা, কারণ সময়টা যে বেশ অস্থির। চারদিকে সব মানুষ হাঁপিয়ে উঠেছে। এসব দেখে কে স্থির থাকতে পারে বলুনু দেখি! সময়ের এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক।

এর আগেও নাটক ও বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছিলেন মিথিলা ও ইরফান সাজ্জাদ। আসন্ন ঈদুল ফিতরের জন্য নির্মিত নাটকটির দৃশ্যধারণ সম্প্রতি শেষ হয়েছে । বেসরকারি চ্যানেল আরটিভিতে ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে এটি। এদিকে, প্রথমবারের মত চলচ্চিত্রে অভিনয় করছেন মিথিলা। ‘অমানুষ’ শিরোনামের সিনেমায় মিথিলা জুটি হয়েছেন চিত্রনায়ক নিরব হোসেনের বিপরীতে। সিনেমাটি পরিচালনা করছেন অনন্য মামুন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন