ঢাকা, রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮, ২৬ রমজান ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

সুশান্তের বায়োপিক নির্মাতাদের আইনি নোটিশ দিল আদালত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২১, ১০:১৩ এএম

সুশান্ত সিং রাজপুতের বায়োপিক নির্মাতাদের নোটিস দিল দিল্লি উচ্চ আদালত। প্রয়াত অভিনেতার বাবা কেকে সিংয়ের নিষেধাজ্ঞার দাবিতে আদালতের এই সিদ্ধান্ত। সুশান্ত সিং রাজপুতের জীবন এবং মৃত্যুর তদন্ত প্রক্রিয়া নিয়ে ছবি তৈরির কথা উঠেছে গত বছর থেকেই। ২০২০ সালের ১৪ জুন সুশান্তের বান্দ্রার আবাসনে সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। প্রশ্ন ওঠে, আদৌ কি অভিনেতার মৃত্যুর কারণ আত্মহত্যা? নাকি এমন সিদ্ধান্তের পিছনে রয়েছে কারও প্ররোচনা? এমনকি হত্যার প্রসঙ্গও ওঠে সে সময়ে। একাধিক পরিচালক এই বিষয়ে চিত্রনাট্য লিখতে চেয়েছিলেন।

কিন্তু তা নিয়ে আপত্তি রয়েছে প্রয়াত অভিনেতার পরিবারের। সেকথা আগেই জানিয়েছিলেন সুশান্তের দিদি প্রিয়াঙ্কা সিং। তবুও বলিউডের পরিচালকরা থেমে যাননি। তারা একের পর এক ছবি তৈরি করে চলেছেন। যেখানে দেখা যাচ্ছে এক তরুণ বলিউড অভিনেতার মৃত্যুর গল্প। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘ন্যায় : দ্য জাস্টিস’-এর টিজার। এখানে নাম না করেই সুশান্তের জীবন কাহিনি তুলে ধরা হয়েছে। এবার আর কিছু সহ্য না করেই আইনি পথে হাঁটলেন সুশান্তের বাবা কেকে সিং।

আদালতকে কেকে সিং জানিয়েছেন, তার ছেলের মৃত্যুর ঘটনাকে ভিন্ন ভিন্ন ভাবে নিজের মতন করে সাজিয়ে গুছিয়ে বক্স অফিসে টাকা ইনকাম করার চেষ্টা করা হচ্ছে। এটি আমাদের পরিবারের পক্ষে সম্মানহানির বিষয়। পিটিশনে বলা হয়েছে, ‘ন্যায় : দ্য জাস্টিস’, সুইসাইড অর মার্ডার : এ স্টোরি ওয়াজ লস্ট’, ‘শশাঙ্ক’-এর মতো ছবি নিয়ে তার আপত্তি রয়েছে। কারণ তা প্রয়াত সুশান্ত সিং রাজপুত ও তার পরিবারের মর্যাদা ও সম্মানের পক্ষে ক্ষতিকর। আর এই সকল ছবির নির্মাতারা কেউই সুশান্তের পরিবারের কাছে এই ছবি তৈরির অনুমতি নেননি।

পরিচালকদের কাছে ২ কোটি ২ হাজার ২০০ টাকার ক্ষতিপূরণও দাবি করেছেন সুশান্তের বাবা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন