ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮, ৩০ রমজান ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

মালদ্বীপে গিয়ে ট্রোলড রণবীর-আলিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২১, ১১:৪০ এএম

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় বেসামাল ভারত। ভয়ঙ্কর রূপ ধারণ করেছে করোনা ভাইরাস। প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। বলিউড জুড়েও করোনার ত্রাস। একের পর এক তারকারা আক্রান্ত হচ্ছেন করোনা ভাইরাসে। আর এর মধ্যেই পছন্দের ডেস্টিনেশনে পাড়ি দিচ্ছেন বলি ডিভারা। কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন রণবীর কাপুর। তিনি সেরে উঠতে না উঠতেই কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছিলেন আলিয়া ভাট। এবার করোনা নেগেটিভ হতেই বিমানবন্দরে দেখা গেছে লাভবার্ডসকে। রণবীর ও আলিয়ার বিমানবন্দরের ভিডিও প্রকাশ্যে আসতেই শুরু হয়ে গিয়েছে কটাক্ষের পালা।

বলি তারকাদের পছন্দের ডেস্টিনেশন মানেই মালদ্বীপ, ফুরসত পেলেই উড়ে যান নীল জলরাশির অতল গভীরে। এইসব দেখেই বেজায় চটেছেন নেটিজেনরা। ক্ষুব্ধ স্বরে তারা জানিয়েছেন তারকাদের মানুষ ভালবাসে, শ্রদ্ধা করে, কিন্তু এহেন পরিস্থিতিতে মালদ্বীপে না গিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোটা অনেক বেশি জরুরি।

ভিডিওতে কেউ লিখেছেন, “মনে হচ্ছে নিজের দেশের মানুষের পাশে না থেকে পালিয়ে যাচ্ছে। জনতা সব মনে রাখবে।” কেউ আবার লিখেছেন, “সমস্ত তারকারা মালদ্বীপে কেন পালাচ্ছে। রোজ কেউ না কেউ যাচ্ছে। ওখানকার সরকার কি মুক্তহস্তে দান করছে নাকি ওখানে করোনা নেই।”

এর মধ্যেই আবার একজন লিখেছেন, “লজ্জাও নেই এই মানুষগুলোর! দেশে এই কঠিন সময়ে মানুষ মরছে, আর এরা সাহায্য করার বদলে ঘুরতে যাচ্ছে।”

অন্য এক নেটিজেন বলেছেন, আলিয়া-রণবীর নিজে বেড়াতে গিয়ে অন্যদের কীভাবে বাড়িতে থাকার কথা বলেন। বেশিরভাগ নেটিজেনই এই বিষয়টাকে ভাল চোখে দেখেননি।

উল্লেখ্য, টাইগার শ্রফ, দিশা পাটানি থেকে শুরু করে শ্রদ্ধা কাপুর, জাহ্নবী কাপুর, সারা আলি খান, অনেকেই সমুদ্রের নোনা জলে ছুটির আনন্দ উপভোগ করেছেন। কিছুদিন আগে আবার টলিউডের তারকা যুগল অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেনও মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখানে গিয়ে করোনা আক্রান্ত হন ঐন্দ্রিলা। মালদ্বীপেই কোয়ারেন্টিন পর্ব কাটিয়ে করোনামুক্ত হয়ে কলকাতায় ফেরত এসেছেন। সবসময় প্রেমিকার পাশে ছিলেন অঙ্কুশ। তবে তারকাদের এই ভ্রমণবিলাস মোটেও ভাল চোখে দেখছেন না নেট নাগরিকদের একাংশ। অনেকেই আবার “মালদ্বীপ মেলা ২০২১” বলেও কটাক্ষ করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন