বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ঈদেই আসছে সালমান খানের ‘রাধে’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ১০:২০ এএম

ঈদেই মুক্তি পাচ্ছে সালমান খান অভিনীত বহু প্রতীক্ষিত ছবি 'রাধে-ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই' । আজ মুক্তি পাবে ছবির ট্রেলার। দীর্ঘ সময় পর ফের ফুল ফর্মে দেখা যেতে চলেছে ভাইজানকে। তবে করোনা পরিস্থিতির জন্য রিলিজের ধরণে একটু পরিবর্তন আনা হয়েছে। চলতি বছরের ১৩ই মে একই সাথে সিনেমা হলে ও ওটিটি প্ল্যাটফর্ম গুলোতে মুক্তি পাবে এই ছবি। জানানো হয়েছে, সকল স্বাস্থ্যবিধি ও প্রোটোকল মেনেই মুক্তি পাবে এই ছবি।

‘রাধে’-র ডিজিট্যাল রাইট কিনেছে জি-৫। জি-এর পক্ষ থেকে জানানো হয়েছে সিনেমা হলের সঙ্গে একই দিনে ওটিটিতে রিলিজ করলেও টাকা দিয়েই ওটিটিতে দেখতে হবে ‘রাধে’। জি-৫ এর সাবস্ক্রিপশন থাকলেও বিনা পয়সায় ‘রাধে’ দেখা যাবে না। ছবিটি স্ট্রিমিং করবে জিপ্লেক্স-এ। একটি নির্দিষ্ট মূল্যের টাকা দিয়েই বাড়ি বসে দেখা যাবে ‘রাধে’। তবে সেই টাকার পরিমাণ কত তা এখনও জি-এর পক্ষ থেকে জানায়নি। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই মাল্টি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ছবিটি।

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ পরিচালনার দায়িত্বে প্রভুদেবা। ছবিতে সালমান ছাড়াও দিশা পাটানি, রণদীপ হুডা ও জ্যাকি শ্রফ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

সমগ্র ভারতে দ্বিতীয় দফায় আছড়ে পড়েছে করোনার ঢেউ। করোনা আবহে যখন আবার সিনেমাহলগুলি বন্ধ হতে চলেছে তখন এই ছবির রিলিজ কিছুটা হলেও আশার আলো জাগাচ্ছে হল মালিকদের মনেও। বলি-পাড়াতেও করোনা থাবা বসিয়েছে। একের পর এক ছবির রিলিজ পিছিয়ে দিচ্ছেন প্রযোজকরা। ইতিমধ্যেই ‘বান্টি অউর বাবলি ২’, ‘থালাইভি’, ‘সূর্যবংশী’-র মত ‘বিগ টিকিট মুভি’গুলোর রিলিজ পিছিয়ে গিয়েছে। স্বাভাবিকভাবে বিপদের মুখে পড়েছেন হল মালিকরা। সিনেমা রিলিজ না করলে হলগুলো চালানো মুশকিল। হল মালিকদের কথা মাথায় রেখে সালমান খান বলেছিলেন ১৩ মে,ঈদে সিনেমা হলেই তিনি তার নতুন ছবি ‘রাধে’-র রিলিজ করবেন। কিন্তু করোনা পরিস্থিতির জন্য তিনি তার কথা রাখতে পারবেন কি না তা নিয়ে সংশয় দেখা দিয়েছিল। কিন্তু এখন সমস্ত সংশয়ের অবসান হলো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন