শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালীর বাউফলে ভয়াবহ অগ্নিকান্ড

বাউফল (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২১, ৭:৩৫ পিএম

পটুয়াখালীর বাউফল উপজেলায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। গতকাল শনিবার বিকাল সারে চার দিকে উপজেলার কাছিপাড়া ইউনিয়নের পাতিলাপাড়া অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এ সময় আগুনে দুইটি বসত ঘর সম্পূর্ণ পুড়ে প্রায় ছয় লক্ষাধিক টাকার ক্ষয় ক্ষতি হয় বলে জানিয়েছেন স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার কাছিপাড়া ইউনিয়নের পাতিলাপাড়া গ্রামের শেরআলী হাওলাদার বাড়ির আব্দুল হক হাওলাদারের বসত ঘরে আগুনের সূত্রপাত। এক পর্যায়ে আগুন ছড়িয়ে পড়ে পাশের রিপন হাওলাদারের বসত ঘরে। প্রায় ঘন্টা ব্যাপী অগ্নিকান্ডে বসত ঘর দুইটি সম্পূর্ণ পুড়ে যায়।

প্রত্যক্ষদর্শী কাছিপাড়া ডিগ্রী কলেজের প্রভাষক ও সমাজকর্মী আবু হাসান মিরন বলেন, স্থানীয় যুবকরা ঘন্টা ব্যাপী চেষ্টা করে আগুন কিছুটা নিয়ন্ত্রণ করলে বাউফল সদর থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বাউফল এর ষ্টেশন ইনচার্জ মো. বাহাউদ্দিন বলেন, বাউফল সদর থেকে কাছিপাড়া প্রায় ২৫কিলো মিটার দূরত্ব। দমকল কর্মীরা খবর পেয়ে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। ক্ষয়ক্ষতির পরিমাণ সারে ছয় লাখ টাকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন