রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ভক্তের কাণ্ডে হতভম্ব আরশি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২১, ৪:৫২ পিএম

বিমানবন্দরে পছন্দের নায়িকা আরশি খানের সঙ্গে ফটো তোলার অনুমতি চেয়েছিলেন তার এক ভক্ত। ভক্তকে নিরাশ করেননি আরশি। ছবি তোলা হতেই হঠাৎ তার হাত ধরে টেনে চুমু খেয়ে পালিয়ে যান ওই ভক্ত। এ ঘটনায় হতভম্ব হয়ে পড়েন আরশি। আর ভাইরাল হয় সেই ভিডিও।

জানা গেছে, বলিউডের জনপ্রিয় মডেল-অভিনেত্রী আরশি খান মুম্বাই বিমানবন্দরে আর বাকি অভিনেতাদের মতই ফ্যানবয়ের সেলফি তোলার আবদার রাখেন। যুবকের সঙ্গে সেলফিও তোলেন। এরপর কিছুটা সরে দাঁড়ায় সেই যুবক। সাংবাদিকদের সঙ্গে কথা বলতে আসা মাত্রই হঠাৎ সেই যুবক এসে আরশির হাত টেনে ধরে চুমু খেয়ে বসেন। এর জন্য একেবারেই প্রস্তুত ছিলেন না অভিনেত্রী। ‘বাদ দাও, এরকমটা হয়েই থাকে’, এই কথা বলে বিষয়টি এড়িয়ে যান তিনি। পরে ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করা হয়। আর এরপরই ভাইরাল হয়েছে ভিডিও।

সম্প্রতি বিগবস ১৪ তে গিয়েছেলেন আরশি খান। শো জিততে না পারলেও এরপর আরও জনপ্রিয় হন তিনি। মডেলিং, মিউজিক ভিডিও ছাড়াও কংগ্রেস দলে যোগ দিয়েছিলেন তিনি। পাকিস্তানের ক্রিকেটার শাহিদ আফ্রিদির সঙ্গে নাকি প্রেম করছেন এমন জল্পনাও প্রচুর হয়েছে। সোশ্যাল মিডিয়ায় বিকিনি পরা ছবি পোস্ট করার জন্য সমালোচনার শিকারও হতে হয়েছে তাকে। কিন্তু নিজের ভক্তদের মাঝে বেশ জনপ্রিয় এই অভিনেত্রী। সূত্র: জি নিউজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন