বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মুক্তি পেল ‘রাধে’র প্রথম গান ‘সিটি মার’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২১, ১০:০৯ এএম

মুক্তি পেল সালমান খানের ঈদ রিলিজ ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্ডেট ভাই’-এর প্রথম গান ‘সিটি মার’। আল্লু অর্জুন ও পূজা হেগড়ের সুপারহিট তেলুগু ছবি দুভভাডা জগন্নাধাম -এর সিটি মার গানের রিমেকে ভাইজানের সঙ্গে কোমর দোলালেন দিশা পাটানি।

ভাইজানের ছবি মানেই সেলিব্রেশন। পর্দায় তার আবির্ভাব মানেই হল জুড়ে সিটি। এবার তো খোদ ভাইজানের মুখেই সিটি। তেলুগুতে সুপারডুপার হিট এই গানে আল্লু অর্জুন ও পূজা হেগড়ের জুটিতে টেক্কা দিল সালমান-দিশা। টিশার্টে মুখ ঢেকে সালমানোচিত সিগনেচার স্টেপ, দিশার লাস্যময়ী শরীরী মোচড়ে তিন মিনিটের গান রিলিজের কয়েকঘণ্টার মধ্যেই ট্রেন্ডিং।

তেলুগু গানটিতে আল্লু অর্জুনের পারফরম্যান্সের প্রশংসায় পঞ্চমুখ সালমান। গানটি টুইট করে আল্লু অর্জুনকে ধন্যবাদও জানিয়েছেন ভাইজান। প্রভুদেবা পরিচালিত ওই ছবিতে দিশা এবং রণদীপ ছাড়াও রয়েছেন জ্যাকি শ্রফ। ওয়ান্টেডের মতো ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্ডেট ভাই’ সিনেমায় পাওয়ার প্যাক অ্যাকশনের মতো যে জমজমাট গানও রয়েছে তার ইঙ্গিত মিলছে সিটি মার-এর ঝলকেই। প্রথমবার দিশা পাটানির সঙ্গে জুটি বেঁধে পর্দায় আগুন জ্বালাতে চলেছেন সালমান তা বলাই বাহুল্য।

গতবারের লড়াইটা ছিল দুর্নীতি এবং গুন্ডারাজের বিরুদ্ধে। এবার বলিউডের ভাইজানের যুদ্ধ মাদক চক্রীদের বিরুদ্ধে। বুধবারই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই ট্রেলার লঞ্চের খবর জানিয়েছিলেন অভিনেতা। ওয়ান্টেড ছবির এই সিক্যুয়ালে খলনায়কের চরিত্রে দেখা যাবে রণদীপ হুডাকে। 'রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই' ছবিটি গত বছর ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল। তবে করোনা মহামারির কারণে তা পিছিয়ে যায়। জানানো হয়েছিল, দীপাবলিতে মুক্তি পাবে ছবিটি। কিন্তু সেই সময় সিনেমা হল না খোলায়, আবারও পিছিয়ে দিতে হয় ছবির মুক্তি। অবশেষে করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে ১৩ মে থিয়েটারের পাশাপাশি জি-প্লেক্স ও জি ফাইভে মুক্তি পেতে চলেছে ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন