বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

বিলাসবহুল টয়োটা হ্যারিয়ার কিনলেন মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ মে, ২০২১, ১০:২৩ এএম

বিলাসবহুল গাড়ি কিনলেন ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন গাড়ি কেনার খবর নিজেই জানিয়েছেন মাহিয়া। সাদা রঙের মাহির নতুন গাড়িটি টয়োটা হ্যারিয়ার। ২০১৫ সালের অ্যালভ্যান্স প্রিমিয়ার মডেল এটি। বাংলাদেশে গাড়িটির বর্তমান বাজারমূল্য ৬০ লাখ টাকা প্রায়। নতুন গাড়িটি কেনার পর এটি নিয়ে ব্লগও বানিয়েছেন এ নায়িকা। সেখানে নতুন গাড়িটি নিয়ে বিস্তারিত বলেছেন মাহি।

এক স্কুল বন্ধুর গাড়ির শো রুম থেকে গাড়িটি কিনেছেন মাহি। দেড় মাস আগেই গাড়িটি অর্ডার করেছিলেন নায়িকা। সম্প্রতি তিনি গাড়িটি ডেলিভারি পেয়েছেন বলে জানান মাহি। এর আগে মিৎসুবিশির ল্যানসার ইএক্স মডেলের গাড়ি ব্যবহার করতেন মাহি। যেটির তৎকালিন বাজার মূল্য ছিল প্রায় ২৫ লাখ টাকা। তার শিক্ষানবিশ ড্রাইভিং লাইসেন্স থাকায় অধিকাংশ জায়গায় নিজে ড্রাইভ করেন নায়িকা।

সম্প্রতি জানা যায়, এবার ঈদে শাপিং না করার সিদ্ধান্ত নিয়েছেন মাহি। গণমাধ্যমে প্রকাশিত এক সাক্ষাৎকারে তার এ সিদ্ধান্তের কথা জানান ঢাকাই ছবির এ নায়িকা। খবরটি প্রকাশের পরের দিনই খবর এলো মাহিয়া মাহির এই বিলাসবহুল গাড়ি কেনার।

শপিং না করার সিদ্ধান্ত নিয়ে গাড়ি কেনার বিষয়ে মাহি বলেন, আমি তো ঈদের কেনাকাটা করতে শপিংয়ে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। কারণ শপিংমলে অনেক মানুষের ভীড় থাকে। ভিড়ে যাওয়াটা এই সময়ে ঠিক হবে না। আর গাড়ি কেনার বিষয়টি অনেক আগের পরিকল্পনা।

মাহি বর্তমানে ‘বুবুজান’ সিনেমায় কাজ করছেন। শামীম আহমেদ রনি পরিচালিত এই সিনেমায় মাহির বিপরীতে রয়েছেন সাইমন সাদিক। মাহি অভিনীত মুক্তি প্রতীক্ষিত ছবির মধ্যে রয়েছে ‘আনন্দ অশ্রু’, ‘যাও পাখি বলো তারে’, ‘আশীর্বাদ’, ‘স্বপ্নবাজী’। এছাড়া তার অভিনীত ওয়েব সিরিজ ‘মরীচিকা’ও খুব শিগগিরই মুক্তি পাবে।

২০১২ সালে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘ভালোবাসার রঙ’ সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু করা মাহির সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘নবাব এলএলবি’। গত বছর ডিসেম্বরে মুক্তি পাওয়া ছবিটিতে মাহির নায়ক ছিলেন শাকিব খান

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (7)
তরিকুল ইসলাম ১ মে, ২০২১, ১১:৫৯ এএম says : 0
সমস্যা নাই, উনি এবার ঈদ শপিং করবেন না!
Total Reply(0)
Nafat Ahmed Sagor ১ মে, ২০২১, ১২:০২ পিএম says : 0
অহেতুক টাকা খরচ না করে টাকাটা অন্য কাজে ব্যবহার করেন। না হয় এমন খরচের কারনে শেষ বয়সে মানুষের কাছে হাত পাত্তে না হয়।
Total Reply(0)
মনিরুজ্জামান ১ মে, ২০২১, ১২:০৪ পিএম says : 0
এই ধরনের খবর না ছাপালেও হয়
Total Reply(0)
ইব্রাহিম রহমান ১ মে, ২০২১, ১২:০৫ পিএম says : 1
এর চেয়ে একজন না খেয়ে থাকা মানুষের খবর প্রকাশ করলে সে হয়তো উপকৃত হত
Total Reply(0)
গোলাম কাদের ১ মে, ২০২১, ১২:০৪ পিএম says : 0
খুবই ভালো খবর
Total Reply(0)
Ash ১ মে, ২০২১, ৩:৪৫ পিএম says : 0
Toyota বিলাসবহুল গাড়ি হয় কিভাবে? তাও ৭ বছরের পুরনো!
Total Reply(0)
Mamun ৩ মে, ২০২১, ৫:৫৮ পিএম says : 0
দরিদ্র মানুষ কে যদি সাহায্য করে পোষ্ট দিতেন তাহলে খুশি হতাম
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন