ঢাকা, সোমবার, ২১ জুন ২০২১, ০৭ আষাঢ় ১৪২৮, ০৯ যিলক্বদ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

৬০ লাখ টাকা দিয়ে গাড়ি কিনে সমালোচনার মুখে মাহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ মে, ২০২১, ১২:০২ এএম

কয়েক দিন আগে চিত্রনায়িকা মাহিয়া মাহি সবাইকে আহবান জানিয়ে বলেছেন, ঈদের শপিং করবেন না। এই নায়িকা এবার নিজেই ৬০ লাখ টাকা দিয়ে গাড়ি কিনেছেন। এ নিয়ে একটি পত্রিকা সংবাদ প্রকাশ করলে পাঠকরা মাহির তীব্র সমালোচনা করেন। অনেক পাঠক মন্তব্য করেছেন, মাহি নিজে শপিং করতে নিষেধ করে এখন গাড়ি কিনেছেন। তার এ ধরনের নাটক করার দরকার কি ছিল? এক পাঠক মন্তব্য করেন, মহামারির মধ্যেও কেউ কেউ আনন্দ করে বেড়ায়। আরেক পাঠক বলেন, এ ধরনের সংবাদ প্রকাশ বন্ধ করা উচিৎ। আরও অনেকে এর তীব্র সমালোচনা করেছেন। সম্প্রতি মাহিয়া মাহি নতুন একটি গাড়ি কিনেছেন। টয়োটা হ্যারিয়ার ব্র্যান্ডের ২০১৫ সালের অ্যালভ্যান্স প্রিমিয়ার মডেলের বিলাসবহুল গাড়িটির দাম প্রায় ৬০ লাখ টাকা। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে মাহি গাড়ি কেনার খবর দেন। উল্লেখ্য, মাহি এর আগে চালাতেন মিৎসুবিশির ল্যান্সার ইএক্স মডেলের গাড়ি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (9)
Aminul islam bd ৩ মে, ২০২১, ১:১২ এএম says : 0
করোনায় মানুষ ভাত পায় না তুমি গাড়ি কিনো
Total Reply(0)
Abu Hasan ৩ মে, ২০২১, ১:১২ এএম says : 0
বিলাসবহুল গাড়ি কিনবে আবার অসুস্থ হলে প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে অনুদান নিয়ে চিকিৎসা করাবে।
Total Reply(0)
Abdullah Al Mamun ৩ মে, ২০২১, ১:১৩ এএম says : 1
এরা এতো টাকা পাই কোথায় ঐ একজন দেখলাম দুবাইয়ে । নায়ক আছে যারা অনেক সিনেমা করেছে তারা তো কেউ দামি গাড়ি কিনতে পারেন না শুধু সুন্দরী নায়িকারা দামি দামি গাড়ি কিনতে পারে টাকা পাই কোথায় ... তদন্ত করে দেখতে হবে এদের টাকার উত্সা
Total Reply(1)
সোহাগ ৪ মে, ২০২১, ১:০৮ এএম says : 0
Harun-Or Rashid ৩ মে, ২০২১, ১:১৪ এএম says : 0
সিনেমা হল গুলো বন্ধ হয়ে যাচ্ছে দিন দিন,,, বছরের দুই একটি ছবি করে কিনা কে জানে অথচো দামি দামি গাড়ী টাকা কোথায় থেকে আসে আল্লাহ পাকই জানে
Total Reply(0)
Aminul Islam Hadith ৩ মে, ২০২১, ১:১৪ এএম says : 1
তার চেয়ে কয়েক হাজার গুন ভালো অভিনেত্রী ছিল শাবনূর, পূর্ণিমা। কিন্তু তারা তাদের সময়ে অনেক মুভিতে অভিনয় করতো,অনেক পরিচালক তাদের শিডিউল পেত না। তবে তারা কিন্তু এমন দামী গাড়ি কিনতে পারে নাই! এখন কথা হচ্ছে তার হাতে গুনা কয়েকটা ছবি, তারপর এতো দামী গাড়ি?
Total Reply(0)
Mofizul Islam ৩ মে, ২০২১, ১:১৪ এএম says : 0
কিছুদিন পরে এই নারী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে চিকিৎসা সহায়তা নামে টাকা ভিক্ষা চাইবে।
Total Reply(0)
Zakir Hossain ৩ মে, ২০২১, ১:১৫ এএম says : 0
এতো বাহাদুরি করে লাভ নেই আমরা জানি এগুলো শেষ বয়সে জনগণের টাকা ছাড়া চিকিৎসা হইতে পারে না। জটিল রোগে আক্রান্ত হলে প্রধানমন্ত্রীর তহবিল আছে না?
Total Reply(0)
Imrul Fazal ৩ মে, ২০২১, ১:১৬ এএম says : 1
এই মহা বিপদের মধ্যে সারা পৃথিবীতে কেউ শান্তি তে নেই। বিশ্বের বিভিন্ন দেশের অভিনেতা অভিনেত্রীরা তাদের সখের অর্থ দিয়ে নিজের শখ পূরণ না করে তাদের দেশের মানুষের পাশে দাঁড়াচ্ছে তাদের মোটা অংকের টাকা দিয়ে বিলাসবহুল গাড়ি বাড়ি না করে সেই টাকা দিয়ে মানুষের মুখের খাবার কিনে দিচ্ছে আর আমাদের দেশের অভিনেতা-অভিনেত্রীরা বিলসিতা করছে কি বলা যায় মুখের ভাষাই হারিয়ে ফেললাম।
Total Reply(0)
Md Shakil ৩ মে, ২০২১, ১:১৬ এএম says : 0
আল্লাহ এদের হেদায়েত দান করেন। এই করোনার মধ্যে মানুষ যেখানে অতি কষ্টে দিন কাটাচ্ছে সেখানে এই বিলাসবহুল গাড়ি কেনা কতটা মানবিক?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন