ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

মহানগর

কোরআনী শাসন কায়েমে ঐক্যবদ্ধ হোন- ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মে, ২০২১, ৭:৩৩ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম বলেছেন, রমজান মাস কোরআন নাজিলের মাস। কোরআন নাজিলের এ মহান মাসে কোরআনী শাসন প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি বলেন, কোরআনের শাসন না থাকায় বিশ্বে আজাব গজব শুরু হয়েছে। মহামারি করোনা একটি খোদায়ী গজব। এ গজব থেকে বাঁচতে হলে সবাইকে বেশি বেশি তওবা ইস্তেগফার করতে হবে এবং গোনাহমুক্ত জীবন যাপনে ফিরে আসতে হবে। দুর্নীতি দু:শাসনের মুলোৎপাটন করে ইনসাফপূর্ণ সমাজ প্রতিষ্ঠায় সকলকে আত্ম নিয়োগ করতে হবে।

গতকাল রাজধানীর আনন্দবাজারস্থ একটি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের শাহবাগ থানা শাখা আয়োজিত করোনা মহামারি থেকে পরিত্রাণের লক্ষ্যে আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। শাহবাগ থানা সভাপতি তকদির হোসেন রুবেলের সভাপতিত্বে এবং সেক্রেটারী কামরুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নগর দক্ষিণ অর্থ সম্পাদক আলহাজ নজরুল ইসলাম খোকন, ছাত্রনেতা ইমরান নূর।

বিশেষ অতিথির বক্তব্যে আলহাজ নজরুল ইসলাম খোকন বলেন, সরকার স্বাস্থ্য খাতকে সেবার পরিবর্তে বাণিজ্যিককরণ করে ফেলেছে। এজন্য জনগণ সেবা থেকে বঞ্চিত হচ্ছে। তিনি বলেন, স্বাস্থ্যখাতের দুর্নীতির কারণে মানুষ চিকিৎসাসেবা পাচ্ছে না। সরকারের অপরিণামদর্শী নীতি ও ব্যবসায়ী মানসিকতার কারণে করোনাভাইরাসের টিকা নিয়ে সংকট তৈরি হয়েছে। করোনার ভ্যাকসিন নিয়ে যে সংকট সৃষ্টি হয়েছে তা সরকারের অপরিণামদর্শী নীতিরই ফল।

সভাপতির বক্তব্যে তকদির হোসেন রুবেল বলেন, করোনা মহামারি আল্লাহর গজব। এ থেকে বাঁচতে হলে বেশি বেশি তওবা, ইস্তেগফার করা জরুরি। তিনি বলেন, রমজান মাসে বেশি বেশি ইবাদত করে গোনাহ মাফের জন্য আল্লাহর কাছে ক্ষমা চাইতে হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন