শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মানবপাচার চক্রের হাতে বন্দি ১৬ জন উদ্ধার গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মে, ২০২১, ১২:০১ এএম

 রাজধানীর যাত্রাবাড়ী থানার শহীদ ফারুক সড়ক এলাকায় বিশেষ অভিযান চালিয়ে মানবপাচার চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় মানবপাচার চক্রের হাতে বন্দি ১৬ জনকে উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকালে র‌্যাব-১০ –এর একজন কর্মকর্তা এ তথ্য জানান। গ্রেফতারকৃতরা হলো- ফারুক খান, সবুজ মিয়া ও দুদু মিয়া। মঙ্গলবার মধ্যরাতে এই অভিযান চালানো হয়।
র‌্যাব জানিয়েছে, যাত্রাবাড়ী থানার শহীদ ফারুক সড়ক এলাকায় একটি বাসায় বিশেষ অভিযান চালিয়ে মানবপাচার চক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ সময় মানবপাচার চক্রের হাতে বন্দি থাকা ১৬ জনকে উদ্ধার করা হয়েছে। গ্রেফতার চক্রের সদস্যদের কাছ থেকে ১৮টি মোবাইল ফোন ও নগদ ৬ হাজার ৬৫০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা র‌্যাবকে জানিয়েছে, তারা পেশাদার নারী ও শিশু পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। বেশ কিছুদিন ধরে সংঘবদ্ধভাবে ও প্রতারণামূলকভাবে অবৈধপথে পতিতাবৃত্তি ও যৌন কাজের উদ্দেশ্যে বিভিন্ন বয়সের নারী ও শিশুদের প্রলোভন দেখিয়ে বাংলাদেশ থেকে বিশ্বের বিভিন্ন দেশে মানুষ পাচার করে আসছিল তারা। তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মানবপাচার আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন