ঢাকা, রোববার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ০১ যিলক্বদ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

ফ্রান্স থেকে অক্সিজেন প্ল্যান্ট কিনছেন সোনু সুদ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মে, ২০২১, ১০:০২ এএম

গত বছর লকডাউনের শুরু থেকেই করোনার বিরুদ্ধে লড়াইয়ে যথাসাধ‍্য চেষ্টা করে চলেছেন সোনু সূদ । মানুষের জন্য সাহায‍্যে নিজের জান লড়িয়ে দিচ্ছেন তিনি। এবার তারতে অক্সিজেনের সঙ্কট দূর করতে ফ্রান্স ও অন্যান্য দেশ থেকে অক্সিজেন প্ল‍্যান্ট নিয়ে আসছেন সোনু। মহারাষ্ট্র ও দিল্লি সহ সবথেকে বেশি করোনা আক্রান্ত রাজ‍্যগুলিতে অন্তত চারটি অক্সিজেন প্ল‍্যান্ট বসানোর সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা।

এক বিবৃতিতে সোনু বলেন, “অক্সিজেনের অভাবে বহু মানুষকে কষ্ট পেতে দেখেছি আমরা। আমাদের কাছে এখন অক্সিজেন রয়েছে আর আমরা তা দিচ্ছি মানুষকে। সব হাসপাতালে এই অক্সিজেন সিলিন্ডারগুলি যথেষ্ট নয় তবে এগুলো রিফিলও করা যাবে। এটা অনেকাংশে সমস্যা মিটিয়ে দেবে বলে আশা করছি।”

জানা গিয়েছে, প্রথম প্ল‍্যান্টটি ইতিমধ‍্যেই অর্ডার দিয়ে দিয়েছেন সোনু আর ১০-১২ দিনের মধ‍্যেই ফ্রান্স থেকে চলে আসবে সেটি। এর আগে বেঙ্গালুরুতে একটি হাসপাতালে ১৬টি অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেন সোনু ও তার টিম। রাতে হঠাৎ করেই বেঙ্গালুরুর আরাক হাসপাতালে অক্সিজেনের ঘাটতি দেখা দেয়। বহু করোনা আক্রান্তের প্রাণ বাঁচানো দায় হয়ে পড়ে। এরপরেই সোনু সূদকে সমস্যাটি জানিয়ে ফোন করেন একজন পুলিস ইন্সপেক্টর।

তিনি জানান, ইতিমধ‍্যেই দুজন রোগী মারা গিয়েছেন অক্সিজেনের অভাবে। ঘটনাটি শোনার পরেই নিজের টিমকে নিয়ে কাজে নেমে পড়েন সোনু। তৎপরতার সঙ্গে কিছু সময়ের মধ‍্যেই ১৬টি অক্সিজেন সিলিন্ডার জোগাড় করেন তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন