ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

কঠিন সময়ে মন ভাল রাখার পরামর্শ দিলেন মিমি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ২:৩৫ পিএম

কঠিন সময়ের মধ্যে দিয়ে চলেছে গোটা ভারত। করোনা আতঙ্ক গ্রাস করেছে সকলকে। প্রিয়জনের মৃত্যু, স্বাস্থ্য ব্যবস্থার বেহাল দশা, লকডাউনের হাহাকার নিয়ে কাটছে দৈনন্দিন। কিন্তু এর মধ্যেও ভাল থাকার রসদ খুঁজতে হবে। আর ভাল থাকার উপায় বাতলে দিলেন টলিউড অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী। মিমি কিছুদিন আগেই হারিয়েছেন সন্তানসম পোষ্য চিকুকে। মন খারাপ কাটিয়ে তিনিও মূল স্রোতে ফেরার চেষ্টা করছেন। ফেসবুকে নিজের ছবি দিয়ে একটা লম্বা পোস্ট করেছেন তিনি। সেখানেই রয়েছে ভাল থাকার সাজেশন।

মিমি জানিয়েছেন, উদ্বেগ হলেই তিনি কমেডি বা অ্যানিমেশন জাতীয় কিছু দেখেন। তা তিনি পছন্দ করেন। উদ্বেগ সামলাতে আপনিও দেখতে পারেন প্রিয় সিনেমা। এমন কিছু দেখুন, যা আপনার মনের উপর কোনও চাপ সৃষ্টি করবে না। আপনি কেন নার্ভাস সেটা কোথাও লিখে ফেলতে পারেন। মিমির মতে, তাতেও ভাল কাজ হবে।

মিমির কথায়, “ভাল খাবার খান। এটা আমাকে সাহায্য করে। সময় নিয়ে স্নান করুন। পছন্দের এসেনশিয়াল অয়েল দিয়ে নিজেকে প্যাম্পার করুন। এগুলো মোটামোটি সস্তা। অনলাইনে অর্ডার করে আনতে পারবেন। এটা মুড ভাল করবে। এসেলশিয়াল অয়েল জলের সঙ্গে মিশিয়ে বালিশ বা ঘরে স্প্রে করে দিন।”

মিমি নিজে মেডিটেশন করতে পছন্দ করেন না। কিন্তু উদ্বেগ নিয়ন্ত্রণ করতে মেডিটেশন ম্যাজিকের মতো কাজ করবে বলে মত তার। হোয়াটস্অ্যাপ বা যে কোনও মাধ্যমে ফরোয়ার্ড হওয়া ভুয়ো খবরে একেবারে বিশ্বাস করবেন না। বরং ভাল গান শুনে বা পছন্দের বই পড়ে সময় কাটান, জানিয়েছেন অভিনেত্রী। এ ছাড়া বাড়িতে ওয়ার্কআউট করা এবং গাছ লাগানোর পরামর্শ দিয়েছেন তিনি। এতে টেনশন কমবে বলে মনে করেন মিমি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন