শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

তাওকতের তাণ্ডবে লন্ডভন্ড রণবীর-আলিয়ার বাড়ি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ১২:১১ পিএম

আশঙ্কা ছিল আগেই, সেই মতো পশ্চিম উপকূল দেখেছে ঘূর্ণিঝড় তাওকতের তাণ্ডব। গুজরাট, মুম্বাই ও কেরেলার উপকূলবর্তী এলাকা দেখেছে তাওকতের চোখরাঙানি। প্রভাব পড়েছে বিভিন্ন এলাকাতে। সোমবারের ঝড়ে লন্ডভন্ড অবস্থা রণবীর কাপুর ও আলিয়া ভাটের শখের অ্যাপার্টমেন্টের। মুম্বাইয়ের বান্দ্রা স্থিত এই বাড়ির সামনের রাস্তায় ভেঙে পড়েছে বিশাল গাছ। রাস্তা সম্পূর্ণ বন্ধ। তারকা ফটোগ্রাফার ভাইরাল ভয়ানি শেয়ার করেছেন সেই ভিডিও।

সামাজিক মাধ্যমে প্রকাশ্যে আসা সেই ভিডিওতে দেখা যায়, বান্দ্রায় রণবীর-আলিয়ার যে বাড়িটি তৈরি হচ্ছে তার বাইরের রাস্তায় লন্ডভন্ড অবস্থা। মাটি থেকে শিকড়সহ গাছ উপড়ে পড়েছে। গাছের ডালপালা ভাঙা অবস্থায় পড়ে রয়েছে। রণবীর এবং আলিয়াকে তাদের এই বাড়িতে বেশ কিছুদিন আগেই ঘুরে যেতে দেখা গেছে।

তাওকতের প্রভাব শুধু রণবীর-আলিয়ার বাড়ির ওপরই নয়, প্রভাব পড়ে অমিতাভ বচ্চনের অফিস জনক এবং জিতেন্দ্রর বাড়ির ওপরও।

চলতি বছরের প্রথম ঘূর্ণিঝড় তাওকত। আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ীই সোমবার রাত সাড়ে আটটা নাগাদ গুজরাট উপকূলে আছড়ে পড়ে অতি শক্তিশালী ঘূর্ণিঝড় তাওকত। গুজরাটের পাশাপাশি কেরেলা ও মহারাষ্ট্রেও তাণ্ডব লীলা চালিয়েছে এই অতি শক্তিশালী ঘূর্ণিঝড়। সোমবার রাতের ভয়াবহতার পর মঙ্গলবার সকাল থেকে কমে যায় ঘূর্ণিঝড়ের দাপট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন