শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

তওকতের তাণ্ডবে ‘টাইগার থ্রি’র সেট বিধ্বস্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ১১:৪৫ এএম

এতদিনে সবাই জেনে গিয়েছেন ‘টাইগার’ সিরিজের তৃতীয় ছবির শুটিঙয়ের তোরজোড়ও পুরো দমে শুরু হয়ে গিয়েছে। ছবির জন্যে এলাহি সেট তৈরির কাজও এগিয়ে গিয়েছিল অনেকটাই। কিন্তু বিধি বাম। শক্তিশালী ঘূর্ণিঝড় তওকতে আছড়ে পড়ে মুম্বাই নগরীর উপর। বেসামাল অবস্থায় গোটা শহর। আর এরই দাপটে নষ্ট হয়ে গিয়েছে ‘টাইগার থ্রি’র সেট। করোনা ঢেউ নিয়ন্ত্রণে আনার জন্যে আপাতত বন্ধ সব ছবির শুটিং। ফলে সেট খালিই পড়ে ছিল। কিন্তু তওকতে -এর তাণ্ডবে, ব্যাপক ক্ষতি হল ছবির নির্মাতাদের।
সূত্রের খবর, মুম্বাই নগরীর বিভিন্ন প্রান্তে তৈরি থাকে একাধিক ছবির সেট। তওকতে -র দাপটে এমনই বহু সেট ক্ষতিগ্রস্ত হয়েছে। গোরেগাঁও-এর এসআরপিএফ গ্রাউন্ডে দুবাইয়ের বাজারের আদলে এক বিশাল সেট তৈরি করিয়েছিলেন সলমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার থ্রি’র জন্যে। সাইক্লোনে ক্ষতি হয়েছে সেই সেটের। সূত্র জানিয়েছে, সেটের ক্ষতি হলেও, কোনও মানুষের আঘাত লাগেনি, প্রাণহানির আশঙ্কাও তৈরি হয়নি।
অন্যান্য আরও ছবির সেটের ব্যাপক ক্ষতি হলেও, ঘূর্ণিঝড়ের আঁচ লাগেনি ফিল্ম সিটিতে তৈরি হওয়া সঞ্জয় লিলা ভানশালি পরিচালিত ছবি ‘গাঙ্গুবাই কাঠিয়াবাদি’-র সেটে। গত বছর বর্ষাতেও সেট বাঁচানোর জন্যে বিশেষ ব্যবস্থা নিয়েছিলেন সঞ্জয় লীলা। সেই ব্যবস্থাই কাজে লাগিয়েছেন এবারও।
মার্চ মাসের ৮ তারিখ থেকেই শুরু হওয়ার কথা ছিল সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার থ্রি’র শুটিং৷ সেই উপলক্ষে ফেব্রুয়ারি মাসে যশ রাজ ফিল্মস-এর অফিসে বিশেষ পূজার আয়োজন করা হয়েছিল। উপস্থিত ছিলেন ক্যাটরিনা ও সলমন৷ সঙ্গে দেখা গিয়েছিল ইমরান হাশমিকেও৷
যশ রাজ ফিল্মসের পক্ষ থেকে জানান হয়েছে, ‘টাইগার থ্রি’ বলিউডের সবচেয়ে বড় চমক নিয়ে আসতে চলেছে৷ এরকম স্পাই থ্রিলার নাকি আগে ভারতীয় সিনেমায় তৈরিই হয়নি বলে জানিয়েছেন ছবির পরিচালক মণীশ শর্মা৷গান থেকে অ্যাকশন সবের দিকেই আলাদা করে নজর দিচ্ছে ‘টাইগার থ্রি’ টিম ৷ তবে ‘টাইগার থ্রি’র গল্পের মারপ্যাঁচ নিয়ে আপাতত কিছুই বলতে চাইছেন না কেউ-ই ৷ পরিচালক জানিয়েছেন, ওয়েট অ্যান্ড ওয়াচ ৷ তৈরি থাকুন বলিউডের সবচেয়ে বড় ছবির জন্য !
২০১২ সালে মুক্তি পায় ‘এক থা টাইগার’৷ সালমান খান ও ক্যাটরিনা কাইফের এই ছবি রেকর্ড সাফল্য পেয়েছিল৷ তারপর ২০১৭ সালে মুক্তি পায় ‘টাইগার জিন্দা হ্যায়’৷ বক্স অফিসে তুফান তোলে এই ছবিও৷ সেই সাফল্যকে সঙ্গে নিয়েই এবার শুরু হতে চলেছে ‘টাইগার থ্রি’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন