শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আজ শুরু তামান্না অভিনীত ‘নভেম্বর স্টোরি’র স্ট্রিমিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ১১:৫৪ এএম | আপডেট : ৫:৫৪ পিএম, ২০ মে, ২০২১

এবার ওয়েব সিরিজ নিয়ে আসছেন দক্ষিণী অভিনেত্রী তামান্না। রাম সুব্রমণিয়ম পরিচালিত ‘নভেম্বর স্টোরি’ সিরিজটি তামিল, তেলগু এবং হিন্দি ভাষায় স্ট্রিমিং করা হবে। সিরিজের ট্রেলার রিলিজ হতেই তা ভূয়সী প্রশংসা কুড়িয়েছে। ডিজনি+হটস্টারে আজ (২০ মে) স্ট্রিমিং শুরু হতে চলেছে সিরিজটি। সিরিজের গল্পে একটি মেয়ে (অনুরাধা) প্রচেষ্টা চালায় এটা প্রমাণ করতে যে তার বাবা নির্দোষ।

‘নভেম্বর স্টোরি’ গল্পে গণেশন একজন ক্রাইম নভেল রাইটার। যিনি আলঝাইমাতে ভুগছেন। তার মেয়ে অনুরাধা, একজন এথিকাল হ্যাকার, গণেশনকে তাদের পরিত্যক্ত বাড়িতে এক মহিলার মৃতদেহ সঙ্গে পাওয়া যায়। যদিও গণেশনের বিরুদ্ধে সমস্ত প্রমাণ রয়েছে, অনুরাধা তার বাবাকে নির্দোষ প্রমাণের যথাসাধ্য চেষ্টা চালান। সাসপেন্স এবং রহস্যের সঠিক মিশেলে আরও রোমাঞ্চকর হয়ে উঠেছে ‘নভেম্বর স্টোরি’র ট্রেলার।

সম্প্রতি এক বিবৃতিতে তামান্না বলেন, “অনুরাধা হলেন এক তরুণ, স্বাধীন, নির্ভীক ও বুদ্ধিমান মহিলা, যিনি তার বাবাকে এক খুনের শাস্তি থেকে বাঁচানোর জন্য চেষ্টা করে। এক স্ট্রং নারী চরিত্র, যেখানে তিনিই নায়ক এমন এক গল্পে অভিনয় আমার ক্যারিয়ারের এক অত্যন্ত সন্তোষজনক অভিজ্ঞতা ছিল। আকর্ষণীয় কাহিনী এবং অনন্য বিবরণ দিয়ে ‘নভেম্বর স্টোরি’র গল্প দর্শকদের সিটে ধরে রাখবে, এবং হত্যার রহস্য উন্মোচিত হওয়া অবধি তা বজায় থাকবে।”

তামান্না ছাড়াও ‘নভেম্বর স্টোরি’তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন পশুপতি, জিএম কুমার এবং বিবেক প্রসন্ন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন