শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বলিউডে পা রাখছেন সঞ্জয় কাপুরের কন্যা শানায়া কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ১২:২৬ পিএম

কাপুর খানদানের আরও এক সদস্য শানায়া কাপুর পা রাখতে চলেছেন বলিউডে। সঞ্জয় কাপুর এবং মাহিপ-এর কন্যার এই বলিউডে অভিষেক হতে চলেছে পরিচালক করণ জোহর-এর হাত ধরেই। সোনম কাপুর, অর্জুন কাপুর এবং জাহ্নবী কাপুরের পর এবার বলিউডের অগ্নিপরীক্ষায় নাম লেখালেন সঞ্জয়কন্যা শানায়া কাপুর। সম্প্রতি একটি সাক্ষাতকারে মেয়ের বলিউডে পা রাখা নিয়ে অকপট আলাপচারিতায় সঞ্জয় কাপুর স্পষ্ট জানিয়ে দিলেন, সারা জীবন মেয়ের পাশে থাকবেন, তবে শানায়াকে জীবনের শিক্ষা নিতে হবে নিজের ভুল থেকেই।
সঞ্জয় কাপুরের মতে, জীবন মানুষকে অনেক শিক্ষা দেয়। তিনিও জীবন থেকেই এগিয়ে চলার পাঠ নিয়েছেন। মেয়ে শানায়ার ক্ষেত্রে এর অন্যথা হবে না। মা-বাবার ভুল থেকে মেয়ে অভিজ্ঞতা সঞ্চয় করতে পারে না। বলিউডে মেয়েকে যে নিজের জায়গা নিজেকেই করে নিতে হবে, তাও স্পষ্ট জানিয়ে দেন সঞ্জয়।
এর আগে এক সাক্ষাতকারে গর্বিত বাবা সঞ্জয় কাপুর জানিয়েছিলেন, ‘মেয়ের জন্যে আমি গর্বিত। ধর্ম প্রডাকশন-এর থেকে ভালো লঞ্চিং প্যাড শানায়ার জন্যে আর কিছুই হতে পারত না।’
মার্চ মাসের শুরুতে শানায়া তাঁর ইনস্টাগ্রামে ডেবিউ ছবি সম্পর্কে জানিয়েছিলেন। সেই পোস্ট থেকেই জানা যায় চলতি বছরের জুলাই মাস থেকে শুরু হবে ধর্ম মুভিজ-এর ব্যানারে তাঁর প্রথম ছবির শুটিং।
তবে বলিউডে এই প্রথমবার কাজ করছেন না শানায়া কাপুর। দিদি জাহ্নবী কাপুর অভিনীত বায়োপিক গুঞ্জন সাক্সেনা ছবিতে সহকারী পরিচালকের ভূমিকায় কাজ করেছিলেন ১৯ বছরের শানায়া কাপুর। শানায়ার মা-বাবা মনে করেছিলেন, অভিনয়ে পুরোপুরি মনোনিবেশ করার আগে ছবি তৈরি সংক্রান্ত প্রাথমিক কিছু শেখা প্রয়োজন তাঁর।
অন্যদিকে স্টার কিড-দের এর আগেও লঞ্চ করেছেন করণ জোহর। সেই তালিকায় নাম রয়েছে বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, অনন্যা পাণ্ডের মতো অভিনেতারা। পরবর্তী জীবনে তাঁরা প্রত্যেকেই সফল হয়েছেন। একের পর এক স্টার কিডকে লঞ্চ করা এবং ছবিতে তাঁদেরই বেশি প্রাধান্য দেওয়ায় একাধিক কটাক্ষও হজম করতে হয়েছে করণ জোহরকে। স্বজনপ্রীতির অভিযোগে তিনি ক্ষতবিক্ষত হন ২০২০ সালে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুর পর। কেউ কেউ তো করণকে এই মৃত্যুর জন্যে পরোক্ষে দায়ীও করেছিলেন। তবে আপাতত সেই সবই অতীত। ফের নতুন উদ্যমে নতুন মুখকে নিয়ে কাজে মেতেছেন কে জো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন