রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

তওকাতের জেরে ক্ষতির মুখে মুম্বাইয়ের ফিল্মসিটি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মে, ২০২১, ১১:০৪ এএম

তওকাতের জেরে বড় ক্ষতির মুখে পড়েছে মুম্বাইয়ের ফিল্মসিটি। প্রবল বাতাসের কারণে গাছ পড়ে গিয়ে বন্ধ হয়ে গেছে সেখানকার রাস্তাঘাট। ঝড়ো হাওয়ায় ক্ষতিগ্রস্ত হয়েছে ফিল্ম ও টিভি সিরিয়ালগুলির সেট। জানা গিয়েছে, এখনো পর্যন্ত ফিল্মসিটিতে প্রায় ১০টি সেট ক্ষতিগ্রস্ত হয়েছে। যার জন্য ক্ষতির মুখে পড়তে হয়েছে ছবি নির্মাতাদের।

সঞ্জয় লীলা বানশালীর 'গাঙ্গুবাই কাঠিয়াওয়ালী', সালমান খানের 'টাইগার ৩' এবং বনি কাপুরের 'ময়দান' এর সেট পুরোপুরি ধ্বংস হয়ে গেছে। প্রবল বাতাসের কারণে গাছ উপরে পড়ে ভেঙ্গে গেছে সেটগুলি। তবে কোন হতাহতের খবর মেলেনি। পুনর্নির্মাণ করতে হবে এই সেটগুলি। 'ময়দান' ছবির শেষ অংশের শুটিং বাকি ছিল, তবে তওকাতের জেরে বন্ধ হয়ে গেছে শুটিং। লোকসানের শিকার হয়েছেন প্রযোজকরা।

তাই সমস্ত কিছু গুছিয়ে আগামী জুন মাসের মধ্যে শুটিং চালু করার দাবি জানিয়ে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর কাছে একটি চিঠি লেখা হয় এফডাব্লুআইসিইর পক্ষ থেকে। এফডাব্লুআইসিইর সভাপতি বিএন তিওয়ারি জানিয়েছেন, 'বিনোদন জগৎ বর্তমানে ক্ষতির মুখে রয়েছে। শুটিং বন্ধ থাকার ক্ষতির সম্মুখীন হচ্ছেন ফ্লোরে কর্মরত স্পট বয় ও প্রযোজকেরা। রাজ্য সরকারের পক্ষ থেকে তাদের দ্রুত টিকার ব্যবস্থা করে কাজ শুরু করার আর্জি জানাচ্ছি।'

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন