সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পুত্র সন্তানের মা হলেন শ্রেয়া ঘোষাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০২১, ৯:৪১ এএম

বলিউড এবং টলিউড ইন্ডাস্ট্রি অন্যতম সেরা গায়িকা শ্রেয়া ঘোষাল। ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন জনপ্রিয় এই গায়িকা। শনিবার (২২ মে) নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই খবর জানিয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় শ্রেয়া জানিয়েছেন, 'ভগবানের আশীর্বাদে আমি পুত্র সন্তানের মা হয়েছি। আজ দুপুরেই সেই সুখবর এসেছে আমাদের পরিবারে। এই অনুভূতি আগে কোনওদিন মনে হয়নি। শিলাদিত্য ও আমার পরিবারের সবাই খুবই খুশি। আপানাদের অগুন্তি প্রার্থনা ও আশীর্বাদের জন্য অসংখ্য ধন্যবাদ।'

এরপর থেকেই সবাই শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়া এই পোষ্টের কমেন্ট। শ্রেয়া এবং তার পরিবারের নতুন অতিথির সুস্থতা কামনা করেছেন প্রত্যেকে। মা ও সন্তান দু’জনেই ভাল আছে বলে হাসপাতাল সূত্রে খবর।

গত ৪ঠা মার্চ সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ করে সুখবর শেয়ার করেছিলেন শ্রেয়া। তার এবং শিলাদিত্যের নাম মিলিয়ে শ্রেয়াদিত্য হ্যাশট্যাগ ব্যবহার করে তিনি লিখেছিলেন, ‘বেবি শ্রেয়াদিত্য আসছে।’ শ্রেয়া লিখেছিলেন, ‘আপনাদের সকলের সঙ্গে এই খবরটা শেয়ার করতে আমার আর শিলাদিত্যর খুবই উত্তেজনা হচ্ছে। জীবনের নতুন অধ্যায় শুরু হতে চলেছে। আপনাদের সকলের ভালবাসা এবং আশীর্বাদ প্রয়োজন।’

উল্লেখ্য ২০১৫ সালে শিলাদিত্য মুখোপাধ্যায় এর সঙ্গে প্রেম করে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শ্রেয়া। শ্রেয়া এবং শিলাদিত্য স্কুলের বন্ধু, বহু বছর পর স্কুলের রিইউনিয়নে দেখা হয় দুই বন্ধুর। সেই বন্ধুত্ব থেকে প্রেম এবং তারপর বিয়ে। বিয়ের ছয় বছরের মাথায় তাদের জীবনে এলো নতুন অতিথি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন