সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘মহারানি’-তে মুখ্যমন্ত্রী হুমা কুরেশি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০২১, ২:৩৪ পিএম

বলিউড অভিনেত্রী হুমা কুরেশি অভিনীত আসন্ন ওয়েব সিরিজের নাম ‘মহারানি’। আর এই সিরিজে তাকে ‘মহারানি’র রুপেই দেখা যাবে। সম্প্রতি মুক্তি পেয়েছে সুভাষ কাপুর প্রযোজিত আসন্ন ওয়েব সিরিজ ‘মহারানি’র ট্রেলার। আর সেখানে হুমাকে দেখেই অপেক্ষার পারদ চড়ছে দর্শক মহলে।

‘মহারানি’ একটি পলিটিক্যাল ড্রামা। বিহারের রাজনৈতিক পরিস্থিতির উপর ভিত্তি করে চিত্রনাট্য তৈরি হয়েছে। সিরিজটিতে হুমা কুরেশি দেখা যায় বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রীর স্ত্রী রুপে। যিনি কিনা লেখাপড়া শেখেননি। এক সময় হুমার অনিচ্ছা সত্ত্বেও জোর করে মুখ্যমন্ত্রীর দায়িত্ব সামলাতে দেওয়া হয়। গ্রামের এক সাধারণ গৃহবধূ, যিনি ঘরের কাজ, সংসার নিয়ে ব্যস্ত থাকতেন, হঠাৎ করেই মুখ্যমন্ত্রীর দায়িত্ব তিনি কীভাবে সামলাবেন?

সূত্রের খবর, এই সিরিজে হুমার চরিত্রটি আরজেডি প্রধান লালু প্রসাদের স্ত্রী রাবড়ি দেবীর আধারে তৈরি। দুর্নীতির অভিযোগে বিহারের তৎকালীন মুখ্যমন্ত্রী লালু প্রসাদের জেল হওয়ার পর এক রকম বাধ্য হয়েই মুখ্যমন্ত্রীর দায়িত্ব সামলাতে এগিয়ে এসেছিলেন রাবড়ি দেবী। সে ভাবেই বোনা হয়েছে হুমার চরিত্র।

এ প্রসঙ্গে হুমা বলেন, “রানি ভারতী চরিত্রের বহু স্তর রয়েছে। এমন একটা চরিত্রে অভিনয় করতে পারাটা আমার কাছে সম্মানের। এই মহিলার ত্বকের রং থেকে শুরু করে সব ছোট ছোট জিনিসে নজর দিয়েছিলাম। রানির জীবনের বিভিন্ন সময় দেখাতে গিয়ে অনেকগুলো লুক ট্রাই করতে হয়েছে।”

হুমা ছাড়াও সোহম শাহ, কানি কুসরুতির মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ এই সিরিজ। করণ শর্মা এই সিরিজের পরিচালক। আগামী ২৮ মে থেকে সোনিলিভ ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্মে দেখা যাবে এই সিরিজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন