বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দুজনে সমঝোতার মাধ্যমে আলাদা হয়েছি -অপু

বিনোদন রিপোর্ট: | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ১২:০২ এএম

চিত্রনায়িকা মাহি ফেসবুকে তার সংসার ভাঙ্গার খবর দিয়েছেন। তবে এ ব্যাপারে আগে থেকে তার স্বামী পারভেজ আহমেদ অপু কিছু জানতেন না। তিনি ফেসবুক থেকে বিষয়টি জানতে পারেন। মাহির সাথে আলাপ করে তিনি তার বক্তব্য জানাবেন বলে বলেছিলেন। তিনি তার বক্তব্য দিয়েছেন। বলেছেন, আমাদের মধ্যে সবকিছুই ঠিক ছিল। তবে কোনো একটা জায়গায় আমাদের মিল ছিল না। সম্পর্কটাকে কোনোভাবে ঠিক রাখা যায় কিনা সেজন্য দুজনেই অনেক চেষ্টা করেছি। চেষ্টা সত্তে¡ও সম্পর্কটা এগিয়ে নেয়া যাচ্ছিল না। তাই দুজনে বোঝাপড়ার মাধ্যমে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। অপু বলেন, মাহির প্রতি আমার কোনো অভিযোগ নেই। তার কোনো দোষ নেই। তারপরও আমরা একসঙ্গে থাকতে পারছি না। শিঘ্রই কাগজে কলমের বিচ্ছেদের প্রক্রিয়া শুরু করব। সবার কাছে অনুরোধ, এ নিয়ে কোনো ধরনের নেতিবাচক সংবাদ যাতে না ছড়ানো হয়। কারণ, এর সাথে দুটি পরিবার জড়িত। দুই পরিবারের সম্মানের জায়গাটা আপনারা দেখবেন। উল্লেখ্য, ২৩ মে রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের এক স্ট্যাটাসে বিচ্ছেদের সিদ্ধান্তের ঘোষণা দেন মাহি। অপুর সঙ্গে ২০১৬ সালের ২৪ মে বিয়ে হয় মাহির। অবশেষে পাঁচ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন এই নায়িকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (8)
মেঘদূত পারভেজ ২৫ মে, ২০২১, ১:২২ এএম says : 0
সিনেমা হলে শেষে পরিচালক ও চিত্রনাট্যকর দুই জনের বোধোদয় করে আবার এক করে দিত। কিন্তু বাস্তব জীবনে তো সেটা সম্ভব হবে না। দর্শক হিসেবে আমাদের সেটাই বেদনা।
Total Reply(0)
Yeasmin Nil ২৫ মে, ২০২১, ১:২৩ এএম says : 0
এরা সমাজে ব্যভিচার এমনভাবে উপস্থাপন করছে যেন গৌরবময় কাজ করে বেড়াচ্ছে! এর প্রভাব পড়ছে সমাজে, রাষ্টে, অনেক সুন্দর সুন্দর পরিবারে। এদের মতো নষ্টদের জন্য সব ধ্বংসের দিকে। এ শ্রেণীর ব্যভিচারীদের বয়কট করা হক। এবং ধর্মীয়ভাবে শাস্তির ব্যবস্থা করা হোক। তাতে যদি সমাজটা মুক্ত হয়।
Total Reply(0)
Shimul Chakma Shimul ২৫ মে, ২০২১, ১:২৪ এএম says : 0
পুরুষের টাকা আর নারীর রুপ কখনোই সংসার টিকিয়ে রাখতে পারে না, সংসার টিকিয়ে রাখতে হলে একজনের প্রতি আরেকজনের সহমর্মিতা, ভালোবাসা ও শ্রদ্ধাবোধ প্রয়োজন, যা রুপ বা টাকা দেখে আসে না আসে মন থেকে ভালোবাসলে। তাকেই জীবনসঙ্গী হিসেবে গ্রহণ করা উচিত যার উপস্থিতি আপনার মনে সুখের অনুভূতি সৃষ্টি করে
Total Reply(0)
Md Rayhan Nahid ২৫ মে, ২০২১, ১:২৫ এএম says : 0
এরাই সামনের দিনে বিবাহ বহির্ভুত সম্পর্কের অনুপ্রেরণা।বিবাহ বিচ্ছেদ দুই বছর আগে হয়ে গিয়েও স্বামী স্ত্রীর মত ঘুরে নতুন প্রজন্মকে অনুপ্রেরণা দিচ্ছে যে বিবাহ ছাড়াও মন খুলে আড্ডা ঘোরাঘুরি করা যায় যদি দুজনের বোঝাপড়া ভাল থাকে।
Total Reply(0)
Intejar Haque ২৫ মে, ২০২১, ১:২৬ এএম says : 0
তোমারে, বাস্তব জিবনে এত সুন্দর অভিনয়ের জন্যে নোবেল পুরষ্কার দেওয়া দরকার। তোমাদের নিয়ে মানুষ এত গসিপ এই কারনেই করে। এই স্ক্রিপ্ট কে লিখসে নিজে নাকি কেউ লিখে দিসে?? তোমরা বিয়ে, ডিভোর্স কে এমন শিল্পের পর্যায়ে নিয়ে গেসো যে, কয়েকদিন আগে এক নায়িকা কে বলতে শুনলাম, ডিভোর্স হয়েছে তাতে কি আমরা বেস্ট ফ্রেন্ড হয়ে পাশে থাকবো। কি কি সব নয়া ফরমুলা আবিষ্কার করো !!!! শুধু মন ভরে ভবের খেলায় মাতবে বলে ।
Total Reply(0)
Atiqur Rahman ২৫ মে, ২০২১, ১:২৬ এএম says : 0
এইসব নিন্ম শ্রেণীর মানুষগুলো সমাজের এবং দেশের জন্য অভিশাপ! এরা বিয়েটাকে ছেলেখেলা মনে করে। এদের কারনেই দেশে এত বিবাহ বিচ্ছেদ বেড়ে গেছে।
Total Reply(0)
হুমায়ুন ফারাহ ২৫ মে, ২০২১, ৩:১৮ এএম says : 0
চরিত্রহীনাদের সন্মান চরিত্রহীনদের কাছে।
Total Reply(0)
হুমায়ুন ফারাহ ২৫ মে, ২০২১, ৪:১৬ এএম says : 0
চরিত্রাহীনাদের সন্মান চরিত্রহীদের কাছে ওরা নর্দমার পোকা।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন