শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রামগতিতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

রামগতি (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ১২:০০ এএম

লক্ষ্মীপুরের রামগতিতে ৬ সন্তানের জনক জসিম উদ্দীন নামের ৫২ বছরের এক ব্যক্তির যৌন লালসার শিকার হয়ে ১৩ বছরের কিশোরী ৫ মাসের অন্তঃসত্ত্বা হওয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার চরপোড়াগাছা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের চরবেদমা গ্রামে।

এ ঘটনায় কিশোরীর পিতা স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি)সদস্য বাবুলের নিকট বিচার দায়ের করে হেনস্তার শিকার হয়েছেন বলে জানান তিনি। পরবর্তীতে উপজেলার চর পোড়াগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বরাবর অভিযোগ দায়ের করলে চেয়ারম্যান মিমাংসা করবেন বলে গত রোববার বিচারের দিন ধার্য করেন। ৪ দিন অতিবাহিত হওয়ার পর চেয়ারম্যান এই বিচার করতে অপারগতা প্রকাশ করেন।
জানা গেছে, বিগত প্রায় ৫ মাস আগে একই বাড়ির আব্দুল খালেক হাজির ছেলে জসিম উদ্দীন কিশোরীর বাবা মা ঘরে না থাকার সুযোগে তার বসতঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করেন। এই ঘটনা কাউকে না বলতে জসিম নিষেধ করেন। তার কথা বিশ্বাস করে কিশোরী এই ঘটনা কাউকে জানায় নি। এতে প্রায় ৫ মাস অতিবাহিত হওয়ার পর হঠাৎ কিশোরীর শারীরিক পরিবর্তন দেখে এলাকাবাসী তার মা বাবাকে জানান। পরে মা বাবা তার শারিরীক পরিবর্তনের বিষয়ে জানতে চাইলে ঘটনা খুলে বলেন কিশোরী।
ধর্ষণের শিকার কিশোরীর মা জানান, ৫ মাস আগে আমি ও আমার স্বামী বাড়িতে না থাকার সুযোগে আমার মেয়েকে ঘরে একা পেয়ে স্থানীয় লম্পট জসিম উদ্দিন মেয়েটিকে জোরপূর্বক ধর্ষর করে। এই ঘটনা কাউকে জানালে মেয়েকে হত্যা করবে বলে হুমকি দেয় জসিম।
স্থানীয় ইউপি চেয়ারম্যান ও রামগতি থানা পুলিশ কে বিষয়টি অবহিত করালে ধর্ষিতার পরিবারকে হুমকি দিয়ে আসছেন বলে জানান, কিশোরীর মা। এই ঘটনায় চরম আতঙ্কে দিনাতিপাত করছেন কিশোরীর পরিবার। বর্তমানে অভিযুক্ত জসিম উদ্দীন পলাতক রয়েছে। অভিযুক্ত জসিম উদ্দীনের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। মোবাইল ফোনে কল করলে তার ছেলে রিসিভ করে বাবা বাড়িতে নেই বলে ফোন কেটে দেন।
স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুল আমিন হাওলাদার বলেন, সামাজিক মান সম্মানের কথা বিবেচনা করে সমাধানের চেষ্টা করেছি। কিন্ত বিষয়টি জটিল হওয়ায় আমার পক্ষে সম্ভব নয়। তাই তাদেরকে থানায় যেতে বলেছি। রামগতি থানার ওসি মোহাম্মদ সোলায়মান বলেন, বিষয়টি কেউ থানায় অভিযোগ করেনি। তবুও তিনি এখনি খবর নিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের কথা জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন