মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘হাঙ্গামা-২’-ও মুক্তি পেতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ২:৩৮ পিএম

কথা ছিল চলতি বছর ফেব্রুয়ারি মাসে সিনেমাহলে রিলিজ হবে অপেক্ষারত ছবি ‘হাঙ্গামা-২’ । ছবির প্রযোজক রতন জৈন খবরটি ঘোষণা করেন। কিন্তু তা আর শেষমেশ হয়নি। সমগ্র ভারতে কোভিডের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়তে সিনেমাহল বন্ধ হয়ে গেল। সেই প্রেক্ষিতেই ‘হাঙ্গামা-২’ সরাসরি ডিজিটাল রিলিজের প্রচেষ্টা চালাচ্ছেন প্রযোজক।

জানা গেছে, ইতিমধ্য ছবিটির শুটিং শেষ হয়ে গিয়েছে এবং নির্মাতারা স্ট্রিমিং প্ল্যাটফর্ম থেকে লাভজনক এক চুক্তিতে সাক্ষর করেছে। বিষয়গুলি মৌখিকভাবে লক হয়ে গিয়েছে । বর্তমানে নির্মাতারা আর্থিক বিষয়গুলো নিয়ে কথাবার্তা চালাচ্ছেন।

বলিউড হাঙ্গামায় প্রকাশিত এক প্রতিবেদনে প্রকাশিত খবর অনুযায়ী, প্রিয়দর্শন পরিচালিত 'হাঙ্গামা ২'-ও খুব সম্ভবত মুক্তি পেতে চলেছে ডিজনি+হটস্টার ওটিটি প্ল্যাটফর্মে। ছবিতে মুখ্যভূমিকায় দেখা যাবে শিল্প শেট্টি,পরেশ রাওয়াল, মিজান জাফরি এবং প্রণীতা সুভাষ-কে।

২০০৩ সালে প্রিয়দর্শনেরই পরিচালিত সুপারহিট ছবি 'হাঙ্গামা'-র সিক্যুয়েল এই ছবি। ‘হাঙ্গামা’ ছবিতে অভিনয় করেছিলেন, অক্ষয় খান্না, আফতাব, পরেশ রাওয়াল এবং রিমি সেন। তবে নতুন ছবি অর্থাৎ সিক্যুয়েলে তারকারা বদলেছে, তবে এও শোনা যাচ্ছে অক্ষয় খান্না ছবিতে এক ক্যামিও চরিত্রে অভিনয় করতে চলেছেন।

কোভিডের কারণে ভারত জুড়ে রয়েছে অনিশ্চয়তা এবং পরিস্থিতি কখন স্বাভাবিক হয়ে উঠবে তা কেউ নিশ্চিত করতে পারে না। সিনেমা দেখার অভ্যাস দর্শকদের জন্যও উল্লেখযোগ্যভাবে পরিবর্তিত হয়েছে। তাই, প্রযোজকরা ওটিটি প্ল্যাটফর্মের উপরে ভরসা রাখতে শুরু করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন