সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘রাধে’র খারাপ রিভিউ, মানহানির মামলা করলেন ভাইজান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মে, ২০২১, ১:০৫ পিএম

‘রাধে’ বিতর্ক সালমান খানের পিছু ছাড়ছেই না। ঈদে একইসঙ্গে ওটিটি প্ল্যাটফর্ম ও প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ভাইজানের এই ছবি। কখনও ছবি মুক্তির ধরন, কখনও বা ছবির বিষয় নিয়ে বিভিন্ন মহলে সমালোচিত হয়েছেন ভাইজান। এ বার তো খারাপ রিভিউ করার জন্য মানহানির মামলা করে বসলেন তিনি।

সম্প্রতি ‘রাধে’র রিভিউ দিয়ে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন অভিনেতা কামাল রশিদ খান ওরফে কেআরকে। এবার সেই রিভিউয়ের জন্যেই বড় বিপদে ফাঁসলেন তিনি। ‘রাধে’ নিয়ে তার রিভিউয়ের জন্য তার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করলেন সালমান খান। এই প্রসঙ্গে সোমবার কেআরকে কে একটি নোটিস পাঠিয়েছে সালমানের আইনি টিম। এই খবরের সত‍্যতা স্বীকার করে টুইট করেছেন কেআরকে।

টুইটে তিনি লিখেছেন, ‘রাধের রিভিউ করার জন্য সালমান খান আমার বিরুদ্ধে মানহানির মামলা করেছেন।’

তিনি আরো লেখেন, ‘কোনো অভিনেতা বা প্রযোজক তাকে যদি বারণ করেন তবে তিনি তাদের ছবির রিভিউ করেন না। সালমান তার বিরুদ্ধে মানহানির মামলা করেছেন মানে তার রিভিউ অত‍্যন্ত প্রভাবিত করেছে তাকে।’

সালমানকে তীব্র আক্রমণ করে কেআরকে লেখেন, ‘এই মানহানির মামলা আপনার হতাশা ও নিরাশার প্রমাণ সালমান খান। আমি আমার ভক্তদের জন্য রিভিউ দিচ্ছি, আমার কাজটা আমি করছি। আমাকে রিভিউ করার থেকে বাধা না দিয়ে নিজের ছবির মান উন্নত করুন। আমি সত্যের জন্য সবসময় লড়াই করব। মামলা করার জন্য ধন্যবাদ।’

এমনকি মামলা তুলে নেওয়ার জন্য সালমান খানের বাবা সেলিম খানকেও অনুরোধ করেছেন কেআরকে। তার বক্তব্য, তিনি সালমানের ছবির আর রিভিউ করবেন না। তাই এই মামলারও আর দরকার নেই। এমনকি তার রিভিউ ভিডিও গুলিও মুছে ফেলবেন বলে জানিয়েছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন