শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তাড়াশে বিয়ের দাবিতে ২ সন্তানের জনকের বাড়িতে ২ সন্তানের জননীর অবস্থান

তাড়াশ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মে, ২০২১, ৭:০৪ পিএম

সিরাজগঞ্জের তাড়াশে বিয়ের দাবীতে প্রেমিক ২ সন্তানের জনকের বাড়িতে প্রেমিকা ২ সন্তানের জননী ৩ দিন ধরে অবস্থান করে আসছেন। ঘটনাটি ঘটেছে তাড়াশ পৌর এলাকার খুটিগাছা গ্রামে।

সরেজমিন ও এলাকাবাসী সূত্রে জানা যায়, তাড়াশ পৌর এলাকার খুটিগাছা গ্রামের আব্দুল জলিলের ছেলে ২ সন্তানের জনক আনোয়ার হোসেন (৪২)’র কাউরাইল বাজারে দর্জির দোকানে কাজ করার সুবাদে একই গ্রামের হোসেন আলীর মেয়ে ২ সন্তানের জননী সাবানা খাতুন (৩২)’র সাথে ৫ বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সে থেকেই বিয়ের প্রলোভনে আনোয়ার হোসেন সাবানার সাথে শারীরিক সম্পর্কে জড়িয়ে পরে।

বিয়ের দাবীতে অবস্থানরত সাবানা খাতুন অভিযোগ করে বলেন, গত ৫ বছর যাবৎ আনোয়ার বিয়ের আশ্বাস দিয়ে আমার সাথে শারীরিক সম্পর্ক করে আসছে। বিয়ের জন্য চাপ দিলে সে গত মঙ্গলবার আমাকে দোকানে রেখে পালিয়ে যায়। উপায়ন্তর না পেয়ে আনোয়ারের বাড়িতে অবস্থান নেই। সাবানা আরো জানা, বিয়ের কথা বলে সে আমার সর্বস্ব নিয়েছে। আমাকে বিয়ে না করলে এই বাড়িতে আত্মহত্যা করব।

সাবানার ছোটভাই ফজলুল হক জানান, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার আমার বোন কাউরাইল বাজারে আনোয়ারের দোকানে কাজ করতে যায়। সন্ধ্যা পর্যন্ত সে বাড়িতে ফিরে না আসায় আমরা তার খোঁজ করেতে থাকি পরে জানতে পারি আনোয়ারের বাড়িতে বিয়ের দাবিতে সে অবস্থান করছে। তারা প্রভাবশালী হওয়ায় আমার বোনকে স্ত্রীর স্বীকৃতি না দিয়ে মারপিট ও নির্যাতন করছে। আনোয়ারে ছোট ভাই উল্টো আমাদের বিরুদ্ধে অপহরণ মামলার ভয় দেখাচ্ছে।

এ বিষয়ে তাড়াশ সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাবুল শেখ বলেন,ঘটনার সত্যতা জানা ও মীমাংসার জন্য স্থানীয় ইউপি সদস্য শামসুল ইসলাম কে দায়িত্ব দেওয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন