রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অশ্লীল শর্টফিল্ম-টিকটক তৈরি, দুই নারীসহ ৫ জনের কারাদণ্ড

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২১, ৯:২৭ পিএম

সিরাজগঞ্জের রায়গঞ্জে অশ্লীল শর্টফিল্ম ও টিকটক ভিডিও তৈরির অভিযোগে দুই নারীসহ পাঁচজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে সিনেমা ও ভিডিও তৈরির কাজে ব্যবহৃত ক্যামেরা জব্দ করা হয়।

মঙ্গলবার (২৯ জুন) বিকেল ৩টার দিকে রায়গঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক রাজিবুল আলম এই দণ্ড দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন-সিরাজগঞ্জ সদর উপজেলার চর সারোটিয়া গ্রামের আকবর আলীর ছেলে কায়েস, রায়গঞ্জ উপজেলার পূর্ব পাইকপাড়া গ্রামের জয়নাল আবেদিনের ছেলে আইয়ুব আলী, উল্লাপাড়া উপজেলার ব্রক্ষকপালিয়া গ্রামের গোলবার আলীর ছেলে মুকুল হোসেন, দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার সিংড়া গ্রামের আব্দুস সামাদের মেয়ে শামসুন্নাহার বিউটি ও বরিশালের বাবুগঞ্জ এলাকার জান্নাতী।

এদের মধ্যে মুকুল হোসেনকে তিন মাসের কারাদণ্ড ও তিন হাজার টাকা জরিমানা, আইয়ুব আলী ও কায়েসকে দুই মাসের কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানা এবং শামসুন্নাহার বিউটি ও জান্নাতীকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানা করা হয়।

রায়গঞ্জ ইউএনও রাজিবুল আলম বলেন, দণ্ডপ্রাপ্তরা অর্থের বিনিময়ে অশ্লীল শর্টফিল্ম ও টিকটক ভিডিও তৈরি করে ফেসবুক ও ইউটিউবে ছাড়তেন। তাদের সিরাজগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন