শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

জি ফাইভ এবং নেটফ্লিক্সেও স্ট্রিম হবে ‘আরআরআর’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২১, ২:১৮ পিএম

চলতি বছরে মার্চ মাসে রিলিজ হয়েছিল ‘আরআরআর’ ছবির ফার্স্ট লুক। সম্প্রতি জানা গেল, প্রেক্ষাগৃহে রিলিজ হওয়ার পর ছবিটি তেলগু, তামিল, মালয়ালাম, কন্নড় ভাষায় জি-ফাইভে স্ট্রিম হতে চলেছে। এছাড়া নেটফ্লিক্সে ‘আরআরআর’ হিন্দি, পর্তুগিজ, কোরিয়ান, তুর্কি এবং স্প্যানিশ ভাষায় স্ট্রিমিং হবে। নির্মাতারা আগামী ১৩ অক্টোবর বিশ্বব্যাপী ছবিটি রিলিজ করার প্রচেষ্টায় রয়েছেন। কিন্তু কোভিড-১৯ মহামারীর কারণে ফিল্মটি পিছিয়ে যাওয়ার সম্ভাবনাও রয়েছে।

সূত্রের খবর অনুযায়ী, ‘আরআরআর’ নির্মাতারা জি গ্রুপের ফিল্ম রিলিজের পরবর্তীতে স্যাটেলাইট এবং ডিজিটাল সত্ত্ব বিক্রি করেছেন ৩২৫ কোটি টাকায়। ফিল্মের সমস্ত সত্ত্ব বিক্রি করে ৪৫০ কোটি টাকা আয় করেছে নির্মাতারা। তাই বলাই যায় মুক্তির আগেই বিশাল রেকর্ড সৃষ্টি করেছে এই নতুন সিনেমা।

বিগ বাজেটের সিনেমাগুলোর মধ্যে অন্যতম আকাঙ্ক্ষিত সিনেমা এসএস রাজমৌলীর 'আরআরআর'। তেলগু উপজাতি নেতা আল্লুরি সীতারাম রাজু এবং কোমারাম ভীমের সংগ্রামের উপর ভিত্তি করে একটি কাল্পনিক গল্পে নির্মিত ছবিটি। রামচরণকে সিতারামের ভূমিকায় দেখা যাবে, জুনিয়র এনটিআর কোমারামের ভূমিকায় অভিনয় করছেন। ছবিতে দুই অন্যতম মূল চরিত্রে অভিনয় করছেন আলিয়া ভাট এবং অজয় দেবগণ। এছাড়াও সিনেমাটিতে নেপথ্যে কণ্ঠ দিয়েছেন বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট খ্যাত আমির খান।

‘আরআরআর’ বর্তমানে পোস্ট-প্রোডাকশন পর্যায়ে রয়েছে। করোনার প্রথম ওয়েভের পরে লকডাউন ওঠার পরে, নির্মাতারা চলতি বছরে জানুয়ারিতে পুণরায় শুটিং শুরু করে। এবং বেশ দ্রুত গতিতে তা শেষ করে ফেলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন