মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘মস্তানি’র সাজে মুম্বাইয়ের রাস্তায় রাখি সাওয়ান্ত!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মে, ২০২১, ১০:৩৭ এএম | আপডেট : ১১:৪৩ এএম, ৩০ মে, ২০২১

নিজেকে খবরে রাখতে যে কোনও রাস্তাই বেছে নিতে পারেন রাখি সাওয়ান্ত। ‘বিগ বস ১৪’-য় অংশ নেওয়ার পর থেকেই প্রতিদিন খবরে জায়গা করে নিচ্ছেন এই কনট্রোভার্সি কুইন। কখনও স্যানিটাইজার স্প্রে হাতে করোনা মারছেন রাস্তায় রাস্তায় তো কখনও ঝগড়া করছেন সবজি বিক্রেতার সঙ্গে দাম নিয়ে। এবার রাখিকে পাওয়া গেল দীপিকা-র লুকে। মানে এবার তিনি সেজেছেন ‘মস্তানি’। মুম্বাইয়ের রাস্তায় খুঁজে বেড়াচ্ছেন নিজের ‘বাজিরাও’কে। পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হল সেই মজার মুহূর্ত।
দীপিকা পাড়ুকোনরণবীর সিংয়ের ম্যাগনাম অপাস ‘বাজিরাও মস্তানি’ ছাপ ফেলেছিল দর্শকদের মনে। এবার দেখে নিন নতুন মস্তানিকে। সামনে থাকা ফোটোগ্রাফারদের উদ্দেশে রাখির বক্তব্য তাঁকে যেন ‘মীরা’ অথবা ‘মস্তানি’ বলেই ডাকা হয়। রাখি জানান, ‘আমি আমার বাজিরাওকে খুঁজতে বেরিয়েছি। আমি জানি না আমার স্বামী রীতেশ কোথায় আছে। একটা সুযোগ এসেছিল ওঁর সঙ্গে দেখা করার সেটাও চলে গেল। নাচ বলিয়ে-তে আমার রীতেশের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল। কন্ট্রাক্টও সাইন করেছিলাম। কিন্তু করোনার জন্য শো ক্যানসেল হয়ে গিয়েছে। আমার আর রীতেশের সঙ্গে দেখা হবে না, যে কানাডাতে আছে।’
সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে রাখি জানিয়েছেন, রীতেশ তাঁকে অঙ্গীকার করেছেন মুম্বাইতে ফ্ল্যাট কিনে দেবে। তিনি আরও বলেন, যদি রীতেশের সঙ্গে তাঁর বৈবাহিক সম্পর্ক না টেকে তবে আর কোনও দিনও বিয়ে করবে না তিনি। ‘বিগ বস ১৪’-তে রাখি জানিয়েছিলেন, তাঁর সঙ্গে বিয়ের আগেই রীতেশ বিবাহিত ছিল এবং ওঁর একটা বাচ্চা আছে। বহুবার রাখির মুখেই শোনা গিয়েছে রীতেশের নাম। কিন্তু তাঁর দেখা মেলেনি। এমনকি, বিয়ের ফোটোতেও শুধু রাখিকেই দেখা গিয়েছিল। তাই অনেকেরই মন, পুরো ঘটনাটাই রাখির মনগড়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন