শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁপাইনবাবগঞ্জে লকডাউন বাড়ল আরো সাত দিন

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ জুন, ২০২১, ১২:০২ এএম

চাঁপাইনবাবগঞ্জে সাম্প্রতিক সময়ে করোন সংক্রমণ উদ্বেগজনকহারে বেড়ে যাওয়া ও ভারতীয় ভ্যারিয়েন্ট ছড়িয়ে পড়ার শঙ্কায় ঘোষণা করা বিশেষ লকডাউনের মেয়াদ আরো সাত দিন বাড়ানো হয়েছে। গতকাল দুপুরে চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসকে সম্মেলন কক্ষে চাঁপাইনাববগঞ্জের জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ এক সাংবাদিক সম্মেলনে এই ঘোষণা দেন।

সাংবাদিক সম্মেলনে চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক বলেন, গত সাত দিনের কঠোর লকডাউনের কারণে চাঁপাইনাববগঞ্জে সংক্রমণের হার নিম্নগামী হয়েছে। কিন্তু সংক্রমণের হার নিম্নগামী হলেও তা কাঙ্খিত পর্যায়ে নেমে আসেনি। এমন প্রেক্ষিতে স্বাস্থ্য বিশেষজ্ঞদের পরামর্শক্রমে আরো সাত দিনের বিশেষ লকডাউন ঘোষণা করা হলো।

লকডাউনে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ থাকা ও সব মর্কেট এবং সাপ্তাহিক হাট খোলা না রাখাসহ ১১টি নির্দেশনা ঘোষণা করা হয়। তবে, নির্দেশনার মধ্যে শুধুমাত্র আম ব্যবসায়ীরা আম কেনার জন্য অন্য জেলা থেকে চাঁপাইনবাবগঞ্জ আসতে পারার সুযোগ সংযুক্ত করা হয়েছে।

সাংবাদিক সম্মেলনে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব, চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরীসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন