মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সিরাজদিখানে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফাইনাল খেলা অনুষ্ঠিত

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০২১, ১০:৫৯ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালক অনূর্ধ্ব-১৭) ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ করা হয়েছে।

আজ সোমবার বিকাল ৪ টায় উপজেলার ইছাপুরা উচ্চ বিদ্যালয় মাঠে এই খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় লতব্দী ইউনিয়নকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় মধ্যপাড়া ইউনিয়ন। সিরাজদিখান উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার যৌথ আয়োজনে উপজেলার ১৪টি ইউনিয়নের ১৭ বছরের বালকদের অংশগ্রহণে গত ২৮ মে এ টুর্নামেন্ট শুরু হয়। আজ ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন সিরাজদিখান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাহমিনা আক্তার তুহিন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইছাপুরা ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন হাওলাদার, লতব্দী ইউপি চেয়ারম্যান এস এম সোহরাব হোসেন, রশুনিয়া ইউপি চেয়ারম্যান মো. ইকবাল হোসেন চোকদার, মধ্যপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুল করিম শেখ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শামসুদ্দিন আহমেদ জার্মানি, ইছাপুরা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাসির উদ্দিন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন