বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শ্রীনগরে প্রেমের ফাঁদে ফেলে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার-২

শ্রীনগর (মুন্সিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২১, ৬:১৩ পিএম

শ্রীনগরে প্রেমের ফাঁদে ফেলে এক গৃহবধূকে গণ ধর্ষণের ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের মধ্য পূর্ব কামারগাঁও আল আকসা জামে মসজিদ রোডের এম. আর ফুট এন্ড ক্যামিক্যাল কোম্পানীতে এ ঘটনা ঘটে।

ওই ধর্ষিতা গৃহবধূ জানায়, বরিশাল জেলার উজিরপুর থানার গাববাড়ি গ্রামের ফারুক হাওলাদারের ছেলে ইমরান হাওলাদার (২১) এর সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ইমরান শ্রীনগর উপজেলার কামারগাঁও গ্রামের এম.আর ফুট এন্ড ক্যামিক্যাল ফ্যাক্টরিতে চাকরি করতেন। সে সুবাদে ইমরান গৃহবধূকে বিয়ের প্রলোভন দেখিয়ে শ্রীনগর আসতে বলেন। গৃহবধূ বরিশাল থেকে শ্রীনগর উপজেলার কামারগাঁও আসেন। পরে ইমরান ও ওই এলাকার খলিল শেখের ছেলে রিপন শেখ (৩৬) সহ প্রায় ৪/৫ জন বখাটে তাকে এম আর ফুট এন্ড ক্যামিক্যাল ফ্যাক্টরিতে আটক করে গণধর্ষণ করে। গত কাল দুপুর সারে ১২ টার দিকে ধর্ষিতা ওই গৃহবধূ ফ্যাক্টরি থেকে পালিয়ে বেড় হয়ে ঘটনাটি এলাকাবাসীদের জানায় এবং গৃহবধূ বাদী হয়ে শ্রীনগর থানায় একটি মামলা করেন।

এ বিষয়ে ফ্যাক্টরির মালিক লিটনের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি স্বপন ঘোষের কাছ থেকে জায়গাটি ভাড়া নিয়ে সেমাই ফ্যাক্টরি করে ছিলাম। তখন রিপন, ইমরানসহ অনেকেই আমার এ ফ্যাক্টরিতে কাজ করতেন। তবে ২ বছর ধরে ফ্যাক্টরিটি বন্ধ রয়েছে। রিপন শেখ হয়তো আগেই ফ্যাক্টরির ডুপ্লিকেট চাবি বানিয়ে রেখে ছিল। ওই চাবি দিয়েই বখাটেরা ফ্যাক্টরির তালা খুলে ভিতরে প্রবেশ করেছে।

এ বিষয়ে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়েতুল ইসলাম ভুঞা’র কাছে জানতে চাইলে তিনি বলেন, এ ব্যাপারে মামলা হয়েছে এবং ২ জন আসামিকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন