বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টঙ্গীবাড়ীতে বাবার বন্ধুর ধর্ষণে কিশোরী ৬ মাসের অন্তঃসত্ত্বা

টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ৭:২৭ পিএম

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে ১৩ বছরের এক কিশোরী তার পিতার বন্ধুর নিয়মিত ধর্ষণের স্বীকার হয়ে ৬ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পরেছেন বলে অভিযোগ করছে ওই কিশোরীর পিতা।

উপজেলার আব্দুলাপুর ইউনিয়নের জেলেপাড়া গ্রামে ধর্ষণের ঘটনাটি ঘটে। এ ঘটনায় ৫ জুলাই সোমবার টঙ্গীবাড়ী থানায় ধর্ষণের শিকার কিশোরীর পিতা বাদী হয়ে লিখিত অভিযোগ করলে টঙ্গীবাড়ী থানার অফিসার ইনর্চাজ হারুন অর রশিদ বিষয়টি আমলে নিয়ে সোমবারই আসামী আওলাদ হোসেন শেখকে (৪৩) আটক করে।

ধর্ষক আওলাদ হোসেন শেখ মুন্সীগঞ্জ সদর থানার মিলকিপাড়া গ্রামের আলম শেখের ছেলে। কিশোরীর পিতা জানান- আওলাদের সাথে তার দীর্ঘ দিন যাবত মাছের ব্যবসা করে আসছেন, যার ফলে নিয়মিত তার বাড়িতে আসা যাওয়া ছিল এবং আমার স্ত্রী সুতার মিলে শ্রমিকের কাজ করে প্রতিদিন সকালে মিলে গেলে বাড়ি ফাঁকা পেয়ে আওলাদ আমার মেয়েকে ভয় দেখিয়ে জোর পূর্বক একাধিক বার ধর্ষণ করে। যার ফলে আমার মেয়ে ৬ মাসের অন্তঃসত্ত্বা হয়ে যায়। আওলাদ বিবাহিত তার দুটি সন্তান রয়েছে বলেও জানান তিনি ।

টঙ্গীবাড়ী থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ জানান, ধর্ষণের লিখিত অভিযোগে পেয়ে আওলাদ শেখ নামে একজনকে আটক করা হয়েছে। মেয়েটি ৬ মাসের অন্তঃসত্ত্বা। আসামীকে গ্রেফতার পরবর্তী আদালতে প্রেরণ করা হলে বিজ্ঞ আদালত আসামীকে মুন্সীগঞ্জ জেল হাজতে আটক রাখার নির্দেশ দিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Abdullah ৫ জুলাই, ২০২১, ৭:৩৯ পিএম says : 0
Gono pituni Dia mere felo.police er kase dile bichar hobena.borong Jamai ador pabe.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন