শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পরিকল্পনামন্ত্রীর আইফোন ছিনতাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুন, ২০২১, ১২:০০ এএম

গাড়ি থেকে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের আইফোন নিয়ে গেছে ছিনতাইকারী। গত রোববার রাজধানীর বিজয় সরণী মোড়ে ছিনতাইয়ের এ ঘটনা ঘটে। মন্ত্রীর গাড়ির সামনে ও পেছনে নিরাপত্তা প্রটোকল থাকার পরও ছিনতাইকারী তার মোবাইল ফোন ছিনিয়ে নেয় বলে জানা গেছে।

গতকাল রাজধানীর শেরেবাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষে একনেক পরবর্তী সংবাদ সম্মেলনে পরিকল্পনামন্ত্রী সাংবাদিকদের বলেন, মোবাইলটি নিয়ে যাওয়ার পর আমি হতভম্ব হয়ে পড়েছিলাম। তাৎক্ষণিকভাবে আমার গানম্যানসহ ডিউটিরত পুলিশ কর্মকর্তারা ছুটে গেলেও ছিনতাইকারীকে ধরতে পারেননি। ছেলে এক লাখ টাকায় ফোনটি কিনে দিয়েছিল।

মন্ত্রীর দফতর থেকে জানা যায়, রোববার সন্ধ্যার পর বিজয় সরণীর সিগনালে মন্ত্রী গাড়ির মধ্যে বসে ফোনে কথা বলছিলেন। এ সময় মন্ত্রীর গাড়ির জানালা খোলা ছিল। এ সুযোগে ছিনতাইকারী ‘ছোঁ’ মেরে মন্ত্রীর মোবাইলটি নিয়ে যায়। এ ঘটনায় কাফরুল থানায় অভিযোগ করা হয়। কাফরুল থানার ওসি সেলিমুজ্জামান জানান, মন্ত্রীর ফোন ছিনতাইয়ের ঘটনায় গত রোববার রাতে একটি মামলা দায়ের করেছেন তার পিএস। বিজয় সরণীর দিকে যাওয়ার সময় মন্ত্রীর গাড়ি আটকে ছিল। এসময় জানালা খোলা ছিল। মন্ত্রী ফোনে কথা বলছিলেন। এই সুযোগে ছিনতাইকারী ফোন নিয়ে পালায়। ডিএমপির তেজগাঁও গোয়েন্দা বিভাগের ডিসি ওয়াহিদুল ইসলাম বলেন, আমরা এ ঘটনার ছায়াতদন্ত করছি। আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। ছিনতাইকারীকে শনাক্ত করে গ্রেফতারে চেষ্টা চলছে।

মহানগর গোয়েন্দা পুলিশের মিরপুর বিভাগের এডিসি আহসান খান বলেন, মন্ত্রী মহোদয়ের মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনায় মিরপুর ও তেজগাঁও বিভাগ পুলিশ কাজ করছে। সিসিটিভি ফুটেজ দেখে অপরাধী শনাক্তকরণের কাজ চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন