রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘ইন্ডিয়ান আইডল’ বিতর্ক: সংবাদমাধ্যমকে অভিযুক্ত করলেন সোনু নিগম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ৩:০২ পিএম

‘ইন্ডিয়ান আইডল’ বিতর্কে এবার মুখ খুললেন সোনু নিগম। কিশোরপুত্র অমিত কুমারের পাশে দাঁড়ালেন তিনি। আবার প্রতিযোগীরাও নিজেদের অবস্থানে ঠিক বলে মনে করেন জনপ্রিয় গায়ক। সোনুর অভিযোগ, যাবতীয় ঘটনার জন্য সংবাদমাধ্যমের একাংশই দায়ী। বিষয়টি নিয়ে অযথা বাড়াবাড়ি করা হচ্ছে বলে মত তার।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করেছেন সোনু। সেখানে তিনি জানান, কিশোর কুমারের মতো কেউ কোনওদিন হতে পারবেন না। তার ধারে কাছে যাওয়ারও ক্ষমতা সকলের নেই। অমিত কুমার সেই ‘উস্তাদ’-এর ছেলে। অনেক দিন ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছেন। প্রচুর অভিজ্ঞতা তার। “অমিত কুমার এই বিষয়ে আর কিছু বলছেন না বলে তার এই নিস্তব্ধতাকে দুর্বলতা হিসেবে ধরে নেবেন না।” মন্তব্য করেন সোনু।

সোনুর মতে, অমিত কুমার কেবল বলেছিলেন তাকে প্রতিযোগীদের উৎসাহ বাড়াতে প্রশংসা করতে বলা হয়েছিল। এতে তার কোনও দোষ নেই। সেটাকেই মিডিয়ার একাংশ রং চড়িয়ে পরিবেশন করেছে বলে অভিযোগ এই জনপ্রিয় গায়কের। আবার প্রতিযোগীদেরও কোনও দোষ নেই বলেই মত সোনুর। কারণ ভাল গাইলেও একদিন খারাপ যেতেই পারে। এমন একটি ক্ষুদ্র বিষয় নিয়ে এত হইচই করার কোনও মানেই হয় না বলে মনে করেন সোনু নিগম। তাই তিনি চান, অবিলম্বে এই বিতর্কের অবসান হোক।

উল্লেখ্য, ইন্ডিয়ান আইডলে কিশোর কুমার স্পেশাল এপিসোড নিয়ে বিতর্কের সূত্রপাত হয়েছিল। কিংবদন্তি কিশোর কুমারকে শ্রদ্ধা জানিয়ে গান গেয়েছিলেন দুই বিচারক নেহা কক্কর এবং হিমেশ রেশমিয়া। যা একেবারেই পছন্দ হয়নি দর্শকদের একাংশের। শো-এর নিম্নমান নিয়ে প্রশ্ন তোলেন তারা।

এমন পরিস্থিতিতেই ‘ইন্ডিয়ান আইডল ১২’-র নিন্দায় সরব হন কিশোর-পুত্র অমিত কুমার। তিনি জানান, টাকা পেয়েছিলেন বলেই শো-তে অতিথি হয়ে গিয়েছিলেন। সেখানে তাকে প্রত্যেকের প্রশংসা করতে বলা হয়েছিল। আর সেই কারণেই তিনি সকলের প্রশংসা করেছিলেন। কিন্তু প্রতিযোগীদের বেসুরো গান তার একদম পছন্দ হয়নি বলেই জানিয়েছিলেন অমিত কুমার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন