রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

হিজাব পরে ট্রোলড সানা খান দিলেন কড়া জবাব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুন, ২০২১, ১০:৫৩ এএম

গত বছরের শেষেই চুপিসারে বিয়ে সেরে ফেলেছিলেন প্রাক্তন বলিউড অভিনেত্রী সানা খান। বিয়ের কয়েক মাস আগেই ইসলামের পথে চলার জন্য বিনোদন জগতকে বিদায় জানিয়েছিলেন সানা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল তার বিয়ের ছবি। বলিউড ছেড়ে দিলেও সোশ্যাল মিডিয়াকে বিদায় জানাননি সানা। বরং নেটমাধ‍্যমে যথেষ্ট সক্রিয় থাকেন তিনি। নিজের ইনস্টাগ্রাম আইডিতে মাঝে মাঝেই ছবি শেয়ার করতে থাকেন সানা। তার আচমকা বলিউড ছেড়ে ধর্মের পথে চলার সানার এই সিদ্ধান্তের অনেকেই বাহবা জানালেও ট্রোলের সুযোগ ছাড়েননি নেটিজেনদের একাংশ।

সম্প্রতি একটি ছবি শেয়ার করেন সানা। অন্যান্য ছবির মতোই হিজাব পরে ক‍্যামেরাবন্দি হন তিনি। এই ছবিতেই এক ব্যক্তি সানাকে কটাক্ষ করে লেখেন, ‘এত পড়াশোনা করে কী লাভ, সেই তো সবার মতো পর্দার পেছনে থাকবে’। খুবই মিষ্টি ভাবে ওই ব্যক্তিকে সপাটে জবাব দিয়েছেন সানা।

তিনি লেখেন, ‘আরে আমার ভাই যখন পর্দার পেছনে থেকেও আমি নিজের ব‍্যবসা চালাতে পারি, অসাধারণ স্বামী ও শ্বশুরবাড়ি পেতে পারি আর কী চাই। সবথেকে গুরুত্বপূর্ণ কথা হল আল্লাহ আমাকে রক্ষা করছেন সবসময়। আমার পড়াশোনাও আমি সম্পূর্ণ করে ফেলেছি। তাহলে জিতটা আমারই হল না?’

বিগ বসের একসময়কার প্রাক্তন প্রতিযোগী সানা খান জনপ্রিয়তার শিখরে উঠেছিলেন। বিগ বসের পাশাপাশি বেশ কয়েকটি বলিউড ছবিতেও কাজ করেছিলেন তিনি। কিন্তু গত বছর এক বিস্ফোরক ঘোষণা করেন সানা। ফিল্ম ইন্ডাস্ট্রি ছেড়ে ধার্মিক পথে চলার সিদ্ধান্ত নেন তিনি। নিজেই সোশ্যাল মিডিয়ায় একটি লম্বা পোস্টের মাধ্যমে এই খবর জানান সানা খান। সেই সঙ্গে এও বলেন, ফিল্ম ইন্ডাস্ট্রির আর কোনো কাজের জন্য যেন তাকে ডাকা না হয়। তুমুল ভাইরাল হয় সানা খানের সেই পোস্ট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
আরিফ ৫ জুন, ২০২১, ৬:০১ পিএম says : 0
আলহামদুলিল্লাহ্,আপনার সৎসাহসের জন্য আপনাকে আন্তরিক অভিনন্দন। এগিয়ে চলুন আপু •••???? আপনার ইসলামপ্রিয়তা নিয়ে যাদের এলার্জি, সেই নির্বোধ প্রতিক্রিয়াশীলরা নর্দমাতেই পড়ে থাক।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন