বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরা সীমান্তে এক পাচারকারীসহ তিনজন আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০২১, ৩:৫১ পিএম

সাতক্ষীরার কুশখালি সীমান্তে এক পাচারকারীসহ তিনজনকে আটক করেছে বিজিবি। শনিবার (৫ জুন) সাতক্ষীরা ভারত থেকে চোরা পথে দেশে আসার সময় তারা আটক হয়। পাচারকারীর কবল থেকে উদ্ধার হওয়া দুই নারী নারায়নগঞ্জ জেলার সাতগ্রাম গ্রামের তরুনি (২২) এবং শরীয়তপুর জেলার চর গাজীপুর গ্রামের তরুনি (২৬)।
আটককৃতরা হলো-পাচারকারী হাসানুর রহমান (২৩)। সে কলারোয়ার সোনাবাড়িয়া গ্রামের মোশারফ হোসেনের ছেলে। পাচারকারীর কবল থেকে উদ্ধার হওয়া দুই নারী নারায়নগঞ্জ জেলার সাতগ্রাম গ্রামের তরুনি (২২) এবং শরীয়তপুর জেলার চর গাজীপুর গ্রামের তরুনি (২৬)।
এসময়, পালিয়ে যায় কলারোয়ার ৬নং সোনাবাড়িয়া ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ড সদস্য মোছাঃ রোকসানা পারভীনের স্বামী পাচারকারী রসুল (৫৫) এবং সাতক্ষীরার কুশখালী ছয়ঘরিয়া গ্রামের সাত্তার মোল্লার ছেলে খায়রুল ইসলাম (৪০)।
এদিকে, সাতদিনে দুইজন পাচারকারীসহ ৩৩ জনকে আটক করলো বিজিবি।
বিজিবি সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট এর সংক্রমন প্রতিরোধে সাতক্ষীরা সীমান্তে বিজিবি’র অভিযান অব্যাহত রয়েছে। তিনি বলেন, আটককৃতদের সাতক্ষীরা সদর উপজেলার পদ্মশাখরা প্রাথমিক বিদ্যালয় এবং কলারোয়া উপজেলার সোনাবাড়ীয়া প্রাথমিক বিদ্যালয়ে স্থাপিত কোয়ারেন্টাইন সেন্টারে প্রেরণ করা হয়েছে। কোয়ারেন্টাইন শেষে আটককৃত নাগরিকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন