সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

আগের তুলনায় ভালো আছেন দিলীপ কুমার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ৩:০০ পিএম

শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন দিলীপ কুমার। শরীরে রয়েছে অক্সিজেনের ঘাটতি তাই তাকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে। তবে বুধবার সকালে হাসপাতালের মেডিকেল বুলেটিন অনুযায়ী, আগের তুলনায় অনেকটাই ভাল আছেন অভিনেতা। চিকিৎসক জলিল পারকারের তত্ত্বাবধানে রয়েছে প্রবীণ অভিনেতা।

তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘দিলীপ কুমারের শারীরিক অবস্থার ধীরে ধীরে উন্নতি হচ্ছে। শ্বাসকষ্ট জনিত সমস্যা আগের তুলনায় কম। কিন্তু এখনও তাকে অক্সিজেনের সাপোর্টে রাখা হচ্ছে।’

তবে হাসপাতাল থেকে কবে ছাড়া পাবেন অভিনেতা তা অবশ্য এখনো স্পষ্ট করে কিছু জানানো হয়নি। বর্তমানে দিলীপ কুমারের বয়স হয়েছে ৯৮ বছর। তাই বার্ধক্যজনিত নানা শারীরিক সমস্যা দেখা দিয়েছে অভিনেতার শরীরে।

যদিও চিকিৎসকরা জানান, তিনি চিকিৎসায় যে ভাবে সাড়া দিচ্ছে সে ভাবেই যদি সাড়া দিতে থাকেন তবে আগামী কয়েক দিনের মধ্যে তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে।

এদিকে মঙ্গলবার (৮ জুন) তাকে দেখতে হাসপাতালে যান পরিচালক মধুর ভান্ডারকর। মধুর জানান, ‘‘আপাতত দিলীপ কুমারের অবস্থা ‘স্টেবল’। আগের থেকে ভাল আছেন তিনি। চিকিৎসাতেও সাড়া দিচ্ছেন।’’

পরিচালক দেখা করেছিলেন দিলীপ কুমারের স্ত্রী তথা অভিনেত্রী সায়রা বানুর সঙ্গেও।

অন্যদিকে দিলীপ কুমারের অসুস্থতার খবর প্রকাশ্যে আসতেই চিন্তিত কিংবদন্তী গায়িকা লতা মঙ্গেশকরও। দিলীপ কুমার লতাকে আজীবন পরিচয় দিয়েছেন নিজের ছোট বোন হিসেবে। তাকে স্নেহও করেন তেমনটাই।

অভিনেতার অসুস্থতা প্রসঙ্গে লতা মঙ্গেশকরের বক্তব্য, “বয়স্কদের জন্য এই সময় বাইরে বেরনো কেবারেই ঠিক নয়। যবে থেকে ইন্ডাস্ট্রিতে এসেছি তবে থেকেই ওঁকে চিনি আমি। সব সময় আমার পাশে শক্ত পিলারের মতো ছিলেন, এখনও রয়েছেন।”

উল্লেখ্য, রবিবার (৬ জুন) মূলত শ্বাসকষ্টের সমস্যা হওয়ায় দিলীপ কুমারকে হাসপাতালে ভর্তি করতে হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন