শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নতুন ঝামেলায় ফেঁসে গেলেন কঙ্গনা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২১, ১১:১৭ এএম

ফের বিতর্কে কঙ্গনা রানাউত। নতুন ঝামেলায় ফেঁসে গেছেন ‘কন্ট্রোভার্সি কুইন’। সেপ্টেম্বরেই কঙ্গনা রানাউতের পাসপোর্টের মেয়াদ শেষ হচ্ছে। সেই কারণে জরুরি ভিত্তিতে সংশ্লিষ্ট সরকারি দফতর যাতে তার পাসপোর্ট রিনিউ করে দেয় সেই আবেদন করেন অভিনেত্রী। যার জেরে কঙ্গনা দ্বারস্থ হয়েছেন বম্বে হাইকোর্টে।

জানা যায়, নিজের আসন্ন ছবি ‘ধাকড়’-এর শ্যুটিংয়ে হাঙ্গেরি উড়ে যাওয়ার কথা কঙ্গনার। তবে পাসপোর্ট রিনিউয়্যাল অথোরিটি-র পক্ষ থেকে অভিনেত্রীকে সাফ জানিয়ে দেওয়া হয়েছে তার বিরুদ্ধে দেশদ্রোহীতার মামলা রুজু থাকায় বম্বে হাইকোর্টের নির্দেশ ছাড়া পাসপোর্ট রিনিউ করা তাদের পক্ষে সম্ভবপর নয়। তবে মঙ্গলবার বম্বে হাইকোর্ট জরুরি ভিত্তিতে কঙ্গনার আবেদনের শুনানি নাকোচ করে দিল।

বম্বে হাইকোর্ট সাফ জানায়, নায়িকার আবেদন গলদ রয়েছে। কারণ অভিনেত্রী নিজের আবেদনে সবরকম তথ্য দেননি এবং সেখানে মামলার একটি পার্টি হিসাবে অথোরিটির নামের কোনও উল্লেখ নেই। আগামী ২৫ জুন কঙ্গনার এই আবেদন নতুন করে শুনবে আদালত। বিচারপতি প্রসন্ন ভারালে এবং বিচারপতি সুনেন্দ্র তাভাড়ের ডিভিশন বেঞ্চ কঙ্গনার আইনজীবীর কাছে সংশ্লিষ্ট অথোরিটির আবেদন খারিজ করে দেওয়ার অর্ডারের কপি দেখতে চান।

উল্লেখ্য, কঙ্গনা রানাউত ও তার দিদি রঙ্গোলি চান্দেলের বিরুদ্ধে গত বছর অক্টোবরে এই দেশদ্রোহের মামলা রুজু করা হয়েছিল। টুইট মারফত সাম্প্রদায়িকতার বিষ ছড়ানোয় ও ধর্মীয় সম্প্রীতি নষ্ট করবার অভিযোগে মুম্বাইয়ের এক ম্যাজিস্ট্রেট কোর্টের নির্দেশে বান্দ্রা পুলিশ কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়ের করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন